Home /News /hooghly /
Hooghly: অবিশ্বাস্য! গায়ের ওপর দিয়ে চলে গেল চলন্ত ট্রেন, তারপর যা হল

Hooghly: অবিশ্বাস্য! গায়ের ওপর দিয়ে চলে গেল চলন্ত ট্রেন, তারপর যা হল

অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে বাঁশবেড়িয়া ইসলামপাড়া হল্ট স্টেশনের কাছে

  • Share this:

    #হুগলি: কথায় আছে "রাখে হরি মারে কে"! এই প্রবাদের সাক্ষী থাকল এক ব্যক্তি৷গায়ের ওপর দিয়ে চলে গেল চলন্ত ট্রেন৷ অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে বাঁশবেড়িয়া ইসলামপাড়া হল্ট স্টেশনের কাছে।

    বৃহস্পতিবার রাতে আপ কাটোয়া লোকাল তখন বাঁশবেড়িয়া স্টেশন ছেড়ে ত্রিবেণীর দিকে যাচ্ছে।তখন ইসলামপাড়া হল্ট স্টেশনের পাশের রেল লাইনে বসে ছিলেন ওই ব্যক্তি। হঠাৎ দেখেন তার দিকে ধেয়ে আসছে একটি ট্রেন৷ ঘটনা দেখে স্থানীয় ব্যক্তিরাও ট্রেন ট্রেন বলে চিৎকার শুরু করেন৷ ততক্ষনে ট্রেনটি ওই ব্যক্তির কাছাকাছি চলে আসে৷ এদিকে লাইন থেকেও আসারও উপায় নেই৷

    কী করবে বুঝতে না পেরে লাইনের মাঝেই শুয়ে পড়েন তিনি। চালক বুঝতে পেরে ব্রেক মারলেও ট্রেনের চারটি বগি তার গায়ের ওপর দিয়ে চলে গিয়েছে৷ তারপর ট্রেনটি থেমে যায়৷ এরপরই স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন৷ এবং ট্রেনের নিচ থেকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যান তাকে।

    আরও পড়ুন - iPhone-এর ব্যাটারি নিঃশেষিত হচ্ছে দ্রুত? আপনার হাতেই রয়েছে সহজ উপায়

    আরও পড়ুন - WhatsApp Pay-তে এবার থেকে নতুন নিয়ম চালু! আর টাকা জালিয়াতির ভয় থাকবে না!

    জানা গিয়েছে,বছর পঞ্চাশের ওই ব্যক্তির নাম মহঃ ইকবাল ওরফে ইকবাল মাস্টার৷হাসপাতালের চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে বলেন ইকবালবাবু অক্ষতই আছেন।তেমন চোট না লাগায় প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

    খবর ছড়িয়ে পড়তেই ইকবাল মাস্টারকে দেখতে আসেন বহু মানুষ৷

    এর আগে চলন্ত ট্রেনের তলায় পড়ে এক মহিলার অক্ষত থাকার একটি ঘটনা ঘটেছিল হরিয়ানায়৷ওই মহিলার ওপর দিয়েও চলে গিয়েছিল একটি ট্রেন৷ আর সেই মুহূর্তে পাশে থাকা অন্যান্য ব্যক্তিরা ক্যামেরাবন্দী করেন। তারপর তা ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা ওই মহিলার উপস্থিত বুদ্ধিরও তারিফ করেছেন।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Hooghly, Train Accident

    পরবর্তী খবর