Home /News /hooghly /
Hooghly News: পুলিশের সমস্যা দূরীকরণে অভিনব উদ্যোগ মোটরবাইক কোম্পানির, প্রদান করা হল ৬৬টি মোটরবাইক

Hooghly News: পুলিশের সমস্যা দূরীকরণে অভিনব উদ্যোগ মোটরবাইক কোম্পানির, প্রদান করা হল ৬৬টি মোটরবাইক

সোশ্যাল

সোশ্যাল কর্পোরেট রেস্পন্সিবিলিটি পালন করতে পুলিশকে ৬৬টি মোটরবাইক প্রদান

যেকোনো রকম অপ্রীতিকর খবর পেলে পুলিশকে দৌড়াতে হয় শহর থেকে গ্রাম৷ কিন্ত গ্রামে পৌঁছানো সহজ কথা নয়, রয়েছে নানা প্রতিকূলতা৷ বড় গাড়ি নিয়ে গ্রামে সহজে পৌঁছাতে পারেনা পুলিশ। এই সমস্ত সমস্যার কথা মাথায় রেখেই পুলিশের জন্য বাইক প্রদান করল নামজাদা মোটরবাইক নির্মাতা কোম্পানিটি

আরও পড়ুন...
  • Share this:

    #হুগলি: তারকেশ্বরের একটি নামজাদা মোটর বাইক নির্মাতা কোম্পানিকে দেখা গেল কর্পোরেট সোশ্যাল রেস্পন্সিবিলিটি পালন করতে (Corporate Social Responsibility)। ওই মোটরবাইক কোম্পানি ৬৬ টি মোটরবাইক প্রদান করলেন চন্দননগর পুলিশ কমিশনারেট, হুগলি গ্রামীণ পুলিশ ও সুন্দরবন জেলা পুলিশ কমিশনারের হাতে। যেসব রাস্তায় পুলিশের বড় গাড়ি পৌঁছাতে পারেনা, সেইসব রাস্তায় যাতে সহজেই পুলিশ সাধারণ মানুষের কাছে পৌঁছে যেতে পারেন তার জন্যেই এই উদ্যোগ বলে জানিয়েছেন মোটরবাইক নির্মাতা কোম্পানি।

    তারকেশ্বরের মোটর বাইক কোম্পানির একটি আউটলেট রয়েছে ভীমপুরে৷ বৃহস্পতিবার ওই আউটলেটেই আয়োজিত হয় এই কর্মসূচি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চন্দননগর পুলিশ কমিশনারেট অর্ণব ঘোষ, হুগলি গ্রামীণ পুলিশের প্রধান শ্রী অমন্দীপ ও চন্দননগর ডিসি হেড কোয়ার্টার শ্রীমতী নিধি রনি মহাশয়া।

    মোটরবাইক প্রস্তুতকারক কোম্পানিটির তরফে এই অনুষ্ঠানের নাম দেওয়া হয় 'হামারি পারি'। যেখানে মোট ৬৬ টি বাইকের মধ্যে ৩৬ টি বাইক প্রদান করা হয় হুগলি গ্রামীণ পুলিশকে৷ ১৫ টি বাইক প্রদান করা হয় সুন্দরবন পুলিশ কমিশনারের হাতে এবং বাকি ১৫ টি বাইক প্রদান করা হয় চন্দননগর পুলিশ কমিশনারের হাতে।

    যেকোনো রকম অপ্রীতিকর খবর পেলে পুলিশকে দৌড়াতে হয় শহর থেকে গ্রাম৷ কিন্ত গ্রামে পৌঁছানো সহজ কথা নয়, রয়েছে নানা প্রতিকূলতা৷ বড় গাড়ি নিয়ে গ্রামে সহজে পৌঁছাতে পারেনা পুলিশ। এই সমস্ত সমস্যার কথা মাথায় রেখেই পুলিশের জন্য বাইক প্রদান করল নামজাদা মোটরবাইক  নির্মাতা কোম্পানিটি। যাতে যেকোনো মুহূর্তে যেকোনো পরিস্থিতির মধ্যে, পুলিশ সাধারণ মানুষের সাহায্যার্থে সঠিক সময়ে সঠিক স্থানে পৌঁছাতে পারে। তার জন্যই এমন উদ্যোগ নিয়েছে এই বেসরকারি কোম্পানিটি৷

    Rahi Haldar
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Hooghly, Police

    পরবর্তী খবর