Home /News /hooghly /
Hooghly News: পাট ক্ষেতে শরীর ছিড়ে খেলো শেয়াল-কুকুরে! আতঙ্ক তারকেশ্বরে!

Hooghly News: পাট ক্ষেতে শরীর ছিড়ে খেলো শেয়াল-কুকুরে! আতঙ্ক তারকেশ্বরে!

Hooghly News: ভয়াবহ কাণ্ড তারকেশ্বরে! পাট কাটতেই সামনে এল ভয়াবহ ঘটনা! শরীর ছিড়ে খেল শেয়াল কুকুরে! জানুন

  • Share this:

    #হুগলি: পাট ক্ষেতের মধ্যে কঙ্কাল। আর তাই দেখে আতঙ্কিত এলাকাবাসী। কঙ্কালের পরনে লুঙ্গি, ছেঁড়া জামা পাশে পড়ে রয়েছে বিষের বোতল। তারকেশ্বর থানার বালিগুড়ি মির্জাপুর এলাকায় ঘটনা। ঘটনা স্থলে পুলিশ এসে কঙ্কালটি উদ্ধার করে নিয়ে যায়। কঙ্কালের আতঙ্কে তঠস্থ স্থানীয় বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে মাঠে  চাষীরা পাট কাটার জন্য এসে পৌঁছায়। মাঠে পাট কাটতে গিয়েই চোখে পড়ে ওই কঙ্কালটি। একজন স্থানীয় বাসিন্দা জানান, এতদিন পাট খেতে পাট গাছ হয়ে থাকার জন্য নীচে কি রয়েছে তা দেখতে পাওয়া যেত না। পাট গাছ কাটা শুরু হলে জমির সাফ হয় তখনই চোখে পড়ে বিষয়টি।

    পুলিশ সূত্রে খবর, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে কঙ্কালটি উদ্ধার করে তারকেশ্বর থানার পুলিশ। কঙ্কালের পাশ থেকে মিলেছে গামছা, লুঙ্গি, জামা ও একটি বিষের বোতল। পুলিশের প্রাথমিক অনুমান ওই ব্যক্তি স্থানীয় কোনো বাসিন্দা ছিলেন। সেই মতো তদন্ত এগোতেই বেরিয়ে পড়ে কঙ্কালের পরিচয়। স্থানীয় এক বাসিন্দা রঞ্জিত বাগ কঙ্কালের পাশ থেকে পাওয়া গামছা লুঙ্গি জামা দেখে সনাক্ত করেন। রঞ্জিতের অনুমান সেটি তাঁর নিখোঁজ দাদা সচিন বাগের দেহ।

    আরও পড়ুন: অর্ন্তবাসের মধ্যে সোনার পেস্ট! কলকাতা বিমান বন্দরে কোটি টাকার সোনা উদ্ধার!

    স্থানীয় বাসিন্দা রঞ্জিত বাগ জানান, তাদের অনুমান কঙ্কালটি তাদের নিখোঁজ দাদার। তারা জানান যে বেশ কিছুদিন ধরে তাদের অবিবাহিত দাদা বছর ৫০এর শচীন বাগ মানসিক অবসাদে ভুগছিলেন। গত ২৪ শে জুন তিনি কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে যান। বাড়ি না ফিরলে ২৫ জুন বাড়ির লোকেরা তারকেশ্বর থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন। ৩০ জুলাই শনিবার আনুমানিক ১মাস ৭ দিন পর গ্রামের চাষিরা ওই পাট খেতে পাট কাটতে গেলে মানুষের কঙ্কালটি দেখতে পান। জামা কাপড়ের পাশাপাশি কঙ্কালটির পাশে একটি বিষের বোতল ছিল। পরিবারের অনুমান তাদের দাদা বিষ খেয়ে আত্মহত্যা করেছে এবং শিয়াল বা অন্যান্য পশু শরীরের মাংস খেয়ে নিয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছে তারকেশ্বর পুলিশ। মৃতের কঙ্কাল গুলো ডিএনএ টেস্টের জন্য পাঠানো হয়েছে।

    রাহী হালদার

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Hooghly, Hooghly news

    পরবর্তী খবর