Home /News /hooghly /
Hooghly News: কালী ঠাকুরকেও ভয় নেই! মন্দিরে ঘটে গেল ভয়াবহ ঘটনা !

Hooghly News: কালী ঠাকুরকেও ভয় নেই! মন্দিরে ঘটে গেল ভয়াবহ ঘটনা !

 Hooghly News: চুঁচুড়ার কালী মন্দিরে ঘটল ভয়াবহ ঘটনা! আতঙ্কে এলাকার মানুষ! জানলে অবাক হবেন

  • Share this:

    #হুগলি: আবারও চুরি চুঁচুড়ায়। এবার চুরি মন্দির থেকে। রাতের অন্ধকারে মন্দিরের দরজা ভেঙে দুষ্কৃতীরা ঠাকুরের গলা থেকে সোনা রুপোর গহনা সহ মন্দিরের প্রণামি বাক্স নিয়ে চম্পট দেয়। চুরি যাওয়া গয়নার মোট আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা। ঘটনাটি ঘটেছে চুঁচুড়া পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডের দিয়ানজি বাগানের বড়কালী মন্দিরে। স্থানীয় সূত্রে খবর, দেওয়ানজী বাগানের বড় কালী মন্দির একটি প্রাচীন মন্দির। স্থানীয় মানুষ মনে করেন ওই মন্দিরের কালী ঠাকুর খুবই জাগ্রত। বহু মানুষের মনস্কামনা পূর্ণ হয়েছে ওই মন্দির থেকেই। তাই ভক্তরা দু হাত ভরে উজাড় করে দেবীর কাছে ভেট পাঠাতেন। পাড়ার মধ্যে এই মন্দির হওয়াতে স্থানীয় মানুষরা বেশিরভাগ পূজা অর্চনা করতে এখানেই আসেন।

    মন্দিরের সামনে একটি কলাপসেবল গেট রয়েছে যা প্রতিদিন রাতে নির্দিষ্ট সময়ে বন্ধ করে তালা দিয়ে দেওয়া হয়। স্থানীয়দের দাবি , শুক্রবার মধ্য রাতে দুষ্কৃতীরা সেখানে এসে তালা ভেঙে মন্দিরের ভেতরে ঢোকে। এবং সেখান থেকে ঠাকুরের সমস্ত গয়নাগাঠি এমনকি প্রণামী বাক্স পর্যন্ত নিয়ে চম্পট দেয়। শনিবার সকালে স্থানীয় ব্যক্তি প্রাতঃ ভ্রমনে বেরিয়ে দেখতে পান মন্দিরের দরজা খোলা এবং ঠাকুরের গায়ে গয়না নেই। তারপরেই শুরু হয় এলাকায় চাঞ্চল্য।

    আরও পড়ুন: বাসে করে বস্তা বস্তা টাকা আসছিল কলকাতায়! কেন? জানলে চমকে যাবেন

    ওই মন্দিরের সদস্য হারু ধারা বলেন, গতকাল পর্যন্ত আমাদের এখানে কোনও মন্দিরের চুরি হয়নি, কিন্তু দেখা যায় গতকাল রাতে আমাদের এখানে আমাদের মন্দিরে মায়ের গলা থেকে সোনার গলার হার, মাথার টিকলি ,কানের দুল, নাকের নথ, প্রণামি বাক্স সমেত চুরি হয়। এটা কোনও দুষ্কৃতীর কাজ। এলাকাবাসীর তরফ থেকে আমরা চাই দোষীদের ধরা হোক তাদের শাস্তি হোক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কীভাবে চুরি হল চোর কোন দিক থেকে এসেছিল কোথায় বা পালিয়েছে। চোরাই মাল কোথায় পাচার হচ্ছে এইসব এর উপর নজর রাখছে জেলা পুলিশ।

    রাহী হালদার

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Hooghly, Hooghly news

    পরবর্তী খবর