হোম /খবর /হুগলি /
স্কুলে তৈরি হয়নি শ্রেণীকক্ষ, কিন্তু ঝোলানো আছে ব্যয় বরাদ্দের বোর্ডই 

Hooghly News: স্কুলে তৈরি হয়নি শ্রেণীকক্ষ, কিন্তু ঝোলানো আছে ব্যয় বরাদ্দের বোর্ড

X
Hooghly [object Object]

Hooghly News || অতিরিক্ত শ্রেণীকক্ষ তৈরীর জন্য স্কুলের সামনে টাকা বরাদ্দ সংক্রান্ত বোর্ড ঝোলানো আছে। কিন্তু তিন বছরেও গাঁথা হয়নি একটি ও ইট।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

আরামবাগ: অতিরিক্ত শ্রেণীকক্ষ তৈরীর জন্য স্কুলের সামনে টাকা বরাদ্দ সংক্রান্ত  বোর্ড  ঝোলানো আছে। কিন্তু তিন বছরেও গাঁথা হয়নি একটি ও ইট। হুগলির আরামবাগের সাপরোজল এম. সি প্রাইমারি স্কুলের অবস্থা এরকমই।যার জেরে চরম সমস্যার মধ্যে পড়ছে ছাত্র-ছাত্রীদের পঠন-পাঠন। জানা যায়, ২০১৯-২০ সালে শ্রেণীকক্ষ তৈরির জন্য টাকা বরাদ্দের কথা লিখে  আরামবাগ পঞ্চায়েত সমিতির নাম উল্লেখ করে বোর্ড লাগানো হয়। তিন বছর কেটে গেলেও এখনও শুরু হয়নি কাজ। স্কুলের শিক্ষক শিক্ষিকা,অভিভাবক ও গ্রামবাসীরা ক্ষোভ প্রকাশ করছে। ঘটনাকে নিয়ে ব্যাপক শোরগোল এলাকায়।

আরও পড়ুনঃ বড় বয়সে অন্ধত্বের অভিশাপ এড়াতে এখন থেকেই বিশেষ নজরদারিতে ছেলেমেয়েরা

স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন, ‘ক্লাস রুম জন্য খুব জরুরী ছিল তাই আবেদন করেছিলাম। টাকা অ্যালটমেন্টর সঙ্গে সঙ্গেই স্কুলের সামনে বোর্ড লাগানো হয়েছিল।’ কিন্তু তিনি বারবার যোগাযোগ করলে বলেন ফান্ডের টাকা নেই।

আরও পড়ুনঃ গ্রামে এল ১৫ সদস্যের সিআইডির দল, মৃত্যু রহস্যের কিনারা করতে কবর খুঁড়ে তোলা হল দেহ, খানাকুলে শোরগোল

এই বিষয়ে আরামবাগ পঞ্চায়েত সমিতির সভাপতি গুণধর খাঁড়া বলেন ‘জেলা থেকে টেন্ডার হয়ে টাকা চলে এসেছিল। কিন্তু করোনার  জন্য ফেরত দিয়ে দিতে হয় সেই টাকা। তারপর থেকে টাকা না এলেও আমরা অনেকবার আবেদন জানিয়েছি।’ স্কুলের টাকা এলেই কাজ শুরু হবে বলে জানিয়েছে। কিন্তু তাহলে প্রশ্ন উঠেছে স্কুলের শ্রেণীকক্ষের কাজ হওয়ার আগে কিভাবে টাকার ব্যয় বরাদ্দ বোর্ড লাগানো যায়।

Suvojit Ghosh

Published by:Salmali Das
First published:

Tags: Hooghly news, Primary School