হোম /খবর /হুগলি /
নাবালকের রহস্যমৃত্যু ঘিরে রণক্ষেত্র মগরা, পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ

Hooghly News: নাবালকের রহস্যমৃত্যু ঘিরে রণক্ষেত্র মগরা, পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ

X
নাবালকের [object Object]

সোমবার সকাল থেকে ধুন্ধুমার হুগলির মগরায়।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#হুগলি: সোমবার সকাল থেকে ধুন্ধুমার হুগলির মগরায়। বস্তাবন্দি মৃতদেহ উদ্ধারকে ঘিরে কার্যত রণক্ষেত্রের রূপ নেয় মগরা। খন্ডযুদ্ধ লেগে যায় পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে। ইটবৃষ্টি ও লাঠিচার্জ হতে থাকে দুই তরফের মধ্যে। পুলিশ লাঠিচার্জ করলে স্থানীয় বাসিন্দারাও বাস লাঠি নিয়ে ধাওয়া করে পুলিশকে। ঘটনার সূত্রপাত মগরার বছর ১৭-র এক নাবালকের রহস্যমৃত্যু ঘিরে। ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন: পুলিশ চাইলে সব পারে! ৭ মাস পর চুরি যাওয়া সম্পত্তি উদ্ধারের গল্প অবাক করা!

গত ১৪ নভেম্বর থেকে নিখোঁজ ছিল বছর সতেরোর নাবালক সুজয় শীল। নাবালকের পরিবার মগড়া থানায় নিখোঁজের অভিযোগ করে। নিখোঁজের দিনই গভীর রাতে মগড়া রেললাইন থেকে একটি মৃতেদহ উদ্ধার করে ব্যান্ডেল জিআরপি। সোমবার চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালের মর্গে দেহ শনাক্ত করেতে ডাকা হয় পরিবারের সদস্যদের। মৃত নাবালকের দাদা দেহ সনাক্ত করেন।

আরও পড়ুন: বাবার সঙ্গে আর তেমন কথাই হয় না? দূরত্ব বেড়েছে অনেকটাই? এই টিপসেই রয়েছে সমাধান

এরপরই প্রেমিকার বাড়িতে চড়াও হয় মৃতের পরিবার ও এলাকাবাসী। মারধর শুরু করে। মগড়া থানায় পুলিশ উদ্ধারে গিয়ে বাধার মুখে পরে পুলিশ। শুরু হয় খন্ডযু্দ্ধ। ইটবৃষ্টি করে এলাকার বাসিন্দারা। লাঠিচার্জ করে পুলিশ। আহত হয় কয়েকজন। তাদের মগড়া ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনায় কৃষ্ণদাস কলোনিতে উত্তেজনা তৈরি হয়। বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। মৃত নাবালকের পরিবারের অভিযোগ প্রেমের সম্পর্ক মেনে নেয়নি মেয়ের পরিবার। তাই তাকে খুন করে রেললাইনে ফেলে দেওয়া হয়।

মৃত নাবালকের মা জানান, বছর দুই ধরে তার ছেলের সাথে তাদেরই পাড়ার এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সে সম্পর্ক মেনে নেয়নি মেয়ের বাড়ির পরিবার। নভেম্বর মাসের ১৪ তারিখ থেকে নিখোঁজ হয় তার ছেলে। বাড়ির লোকেরা খোঁজাখুঁজি করে এমনকি মেয়ের বাড়ির দ্বারস্থ হয়। মৃত নাবালকের মায়ের অভিযোগ, মেয়ের বাবা তার ছেলেকে খুন করার হুমকিও দিয়েছিল। মেয়ের বাবা বলেছিল তার ছেলেকে এমন জায়গায় পাঠিয়ে দেওয়া হবে যেখান থেকে আর কোনও দিনও তাকে খুঁজে পাওয়া যাবে না। পরিবারের অভিযোগ, পুলিশ সবকিছু জানা সত্ত্বেও নীরব দর্শকের ভূমিকা পালন করেছে। স্থানীয় গ্রামবাসীরা উত্তেজিত হয়ে চড়াও হয় মেয়ের পরিবারের উপর।

রাহী হালদার

Published by:Raima Chakraborty
First published:

Tags: Dead body, Hooghly news