Football World Cup 2018

ওলা চালকের মহানুভবতায় যাত্রী ফিরে পেলেন টাকা-সহ প্রয়োজনীয় নথি

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 18, 2017 05:33 PM IST
ওলা চালকের মহানুভবতায় যাত্রী ফিরে পেলেন টাকা-সহ প্রয়োজনীয় নথি
Representational Image
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 18, 2017 05:33 PM IST

#দুর্গাপুর: এক ওলা চালকের মহানুভবতায় মহিলা ফিরে পেলেন টাকা ও হারিয়ে যাওয়া প্রয়োজনীয় গুরুত্বপুর্ণ নথি-সহ বাড়ির চাবি ।

গত ১৪ নভেম্বর মঙ্গলবার সিটি সেন্টার থেকে বর্ধমান যাওয়ার জন্য ওলা বুক করেন দুর্গাপুরের সিটি সেন্টারের উদয়শঙ্কর বিথির বাসিন্দা সুজাতা মন্ডল । বর্ধমান নিরাপদে পৌছেও যান । গন্তব্যে পৌঁছে সব মালপত্র নামিয়ে দিয়ে গাড়ি চলে যাওয়ার পর  সুজাতা দেবী লক্ষ্য করেন তাঁর একটি ব্যাগ নেই । মাথায় আকাশ ভেঙে পড়ে কারণ টাকা ছাড়াও ওই ব্যাগে রয়েছে গুরুত্বপুর্ন নথি-সহ বাড়ির চাবি । সঙ্গে সঙ্গে তিনি অ্যাপ ক্যাব সংস্থার সঙ্গে যোগাযোগ করেন । অন্যদিকে ওলাচালকও ওই ব্যাগটি নিজের গাড়িতে খুঁজে পেয়ে নিজের অফিসে যোগাযোগ করে । এরপর ওই ওলাচালক সৌরভ সামন্ত, সুজাতাদেবীকে ফোন করে আশ্বস্ত করেন যে তাঁর ব্যাগ সযত্নেই রাখা আছে ।

শনিবার সকালে সুজাতাদেবী দুর্গাপুরের ফিরে এলে সৌরভবাবু তাঁর বাড়িতে আসেন ও ব্যাগটি ফেরত দিয়ে যান । ব্যাগে ছিল প্রায় চার হাজার টাকা-সহ ব্যাঙ্কের গুরুত্বপুর্ন নথি ও বাড়ির চাবি ।

ঘটনায় অভিভুত সুজাতা দেবীর আবেগতাড়িত প্রতিক্রিয়া , ” মনুষ্যত্ব এখনও বেঁচে আছে ” । দুর্গাপুরের সি-জোনের বাসিন্দা ওলা চালক সৌরভ সামন্ত অবশ্য নির্বিকার, যেন এটাই প্রত্যাশিত ।

First published: 05:33:30 PM Nov 18, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर