Football World Cup 2018

শামি-হাসিনের সম্পর্কে টানাপোড়েনের জেরে পড়াশোনা বন্ধ হাসিনের বড় মেয়ের

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 13, 2018 06:53 PM IST
শামি-হাসিনের সম্পর্কে টানাপোড়েনের জেরে পড়াশোনা বন্ধ হাসিনের বড় মেয়ের
File Photo Of Hasin Jahan
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 13, 2018 06:53 PM IST

#সিউড়ি: শামি-হাসিনের সম্পর্কে টানাপোড়েন। আর তার জেরেই পড়াশোনা বন্ধ হতে বসেছে হাসিনের বড় মেয়ের। সমস্যায় পড়েছেন হাসিনের প্রাক্তন স্বামীও। মানসিক চাপে অসুস্থ হাসিনের বাবা।

পরকীয়া বিতর্কে নাম জড়িয়েছে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির। তাঁর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছেন স্ত্রী হাসিন জাহান। সংবাদমাধ্যমেই বারবার অভিযোগ জানিয়েছেন হাসিন । সেই সূত্রেই সামনে চলে এসেছেন প্রাক্তন স্বামী। বীরভূমের সিউড়ির বাসিন্দা হাসিনের প্রাক্তন স্বামী শেখ সৈফুদ্দিন। প্রভাব পড়েছে তাঁর পরিবারের ওপরেও। বড় মেয়ে দশম শ্রেণির ছাত্রী। শামির পরকীয়া বিতর্কের প্রভাব ফেলেছে ছোট্ট মেয়েটির পড়াশোনায়। মা ও তাঁর বর্তমান স্বামীর সম্পর্কের টানাপোড়েন নিয়ে স্কুল-সহ বিভিন্ন জায়গায় প্রশ্নের মুখে পড়তে হচ্ছে হাসিনের বড় মেয়েকে। তা এড়াতেই নিজেকে কার্যত ঘরবন্দি করেছে সে। বন্ধ হয়েছে স্কুল ও টিউশনে যাওয়া।

সিউড়ির মাদ্রাসা রোডে মুদি দোকান চালান হাসিনের প্রাক্তন স্বামী শেখ সৈফুদ্দিন। শামি-হাসিন বিতর্কের প্রভাব পড়েছে তাঁর উপরও। দোকান খুললেই ক্রেতা ও অন্যদের কাছে প্রাক্তন স্ত্রী হাসিন জাহানকে নিয়ে প্রশ্নের মুখে অস্বস্তিতে শেখ সৈফুদ্দিন। এর থেকে মুক্তি পেতে শামি-হাসিন সম্পর্কের টানাপোড়েনের ইতি চান সৈফুদ্দিন।

মেয়ে-জামাইয়ের সম্পর্কের জট বিড়ম্বনায় ফেলেছে হাসিনের বাবা মহম্মদ হোসেনকেও। আচমকাই যেন বদলে গিয়েছে চেনা মানুষগুলি। তাঁদের কৌতুহলি মুখ দেখলেই বিব্রত বোধ করছেন হাসিন জাহানের বাবা। লাগাতার প্রশ্নবাণে মানসিক চাপে অসুস্থও হয়ে পড়েছেন ৷ এই পরিস্থিতিতে সকলেই চাইছেন শামি-হাসিনের সম্পর্কের জটিলতা কেটে যাক। আবার স্বাভাবিক হোক সবকিছু।

First published: 06:10:09 PM Mar 13, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर