বিপদ বাড়ল রাহুল-হার্দিকের, সাসপেন্ড করা হল দু’জনকেই

News18 Bangla
Updated:Jan 11, 2019 11:53 PM IST
বিপদ বাড়ল রাহুল-হার্দিকের, সাসপেন্ড করা হল দু’জনকেই
News18 Bangla
Updated:Jan 11, 2019 11:53 PM IST

#নয়াদিল্লি: বিপদ বাড়ল রাহুল-হার্দিকের ৷ টিভি শোয় বেলাগাম অশালীন মন্তব্যেক জেরে আপাতত সাসপেন্ড ২ ক্রিকেটার ৷ বোর্ডের টুর্নামেন্টে খেলতে পারবেন না তারা ৷ আইসিসির টুর্নামেন্টেও ব্রাত্য ৷ শুধু তাই নয় খেলতে পারবেন না রাজ্যের হয়েও ৷ চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া না পর্যন্ত থাকবে এই সাসপেনশন ৷ শুক্রবার চিঠি দিয়ে জানালেন প্রশাসকরা ৷ দুই ক্রিকেটারকেই অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরতে নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসক কমিটি। শুধু তাই নয়, যে কোনও ধরনের ক্রিকেট থেকে তাদের সাসপেন্ড করা হল।

বোর্ডকে চিঠি বা টুইটারে ক্ষমা চেয়েও এযাত্রা উইকেট বাঁচানো কঠিন হার্দিকদের। কারণ, বোর্ডের লিগাল সেল পরিস্কার জানিয়ে দিয়েছে, হার্দিকদের শাস্তি দেওয়ার ক্ষেত্রে স্বতপ্রণোদিত সিদ্ধান্ত নিতে পারেন সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসকরা।

বিনোদ রাই থেকে অনিরুদ্ধ চৌধুরি, প্রত্যেকেই চান ক্রিকেট অস্ট্রেলিয়া স্মিথ-ওয়ার্নারদের ক্ষেত্রে যেমন কড়া স্টান্স নিয়েছিল এবারও তেমনই হোক। বৃহত্তর জনমানসে ভারতীয় ক্রিকেট এবং ক্রিকেটারদের ভাবমুর্তি অক্ষুণ্ণ রাখতে। কারও অনুমতি ছাড়া করণের কাউচে বসে বোর্ডকর্তাদের বিরাগভাজন হয়েছেন দুই মুর্তি। তবে সমস্যা একটাই। হার্দিক প্রসঙ্গে তাঁদের মনোভাব যতটা এককাট্টা রাহুলকে কিছুটা ছাড় দেওয়ার পক্ষপাতী। এদিকে, বিতর্ক দাবানলের আকার নেওয়ার মাঝেই করণ জোহরের শোয়ের ক্লিপ সরিয়ে নিয়েছে হটস্টার।

First published: 11:47:30 PM Jan 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर