Football World Cup 2018

অবশেষে খোঁজ মিলল হাওড়ার নিখোঁজ ২ খুদের

Elina Datta | News18 Bangla
Updated:Nov 01, 2017 04:21 PM IST
অবশেষে খোঁজ মিলল হাওড়ার নিখোঁজ ২ খুদের
সিসিটিভি ফুটেজ
Elina Datta | News18 Bangla
Updated:Nov 01, 2017 04:21 PM IST

#হাওড়া: দিনভর হন্যে হয়ে খোঁজা। দুশ্চিন্তায় ঘুম উড়ে যাওয়ার জোগাড় পরিবারের। শেষমেশ বারো ঘণ্টা পর হদিশ মিলল দুই স্কুল ছাত্রের। হাওড়া স্টেশন চত্বরে দ্বিতীয় শ্রেণির এই দুই ছাত্রকে পাকড়াও করে তাদের পরিবারের হাতে তুলে দিল জিআরপি।

মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরোয় গৌরব দে ও ঋদ্ধি মুখোপাধ্যায়। কিন্তু, স্কুলেই ঢোকেনি দ্বিতীয় শ্রেণির এই দুই ছাত্র। লিলুয়ার বড়গেট এলাকার বেসরকারি ওই স্কুলের অন্য পড়ুয়াদের দাবি,

- পুলকার করে স্কুলে আসে বালির পঞ্চাননতলার বাসিন্দা গৌরব দে

- মঙ্গলবার স্কুলের গেটে তাকে ছেড়ে যান পুলকার চালক

গৌরবের সহপাঠী নিশ্চিন্দার বাসিন্দা ঋদ্ধি মুখোপাধ্যায়ের দাদা ও অন্য পড়ুয়াদের থেকে বিষয়টি জানতে পারে স্কুল কর্তৃপক্ষ। নিখোঁজ ছাত্রদের বাড়িতে খবর দেওয়া হয়। বেলুড় থানাতেও নিখোঁজের অভিযোগ দায়ের করে স্কুল কর্তৃপক্ষ।

স্কুলের সামনে লাগানো সিসিটিভিতে দুই পড়ুয়ার ছবি ধরা পড়ে। স্কুলের সামনে এক সিভিক ভলান্টিয়ার তাঁদের জিটি রোড পার করিয়ে দিচ্ছেন, সেই ছবিও সিসিটিভিতে ধরা পড়েছে। এরপরই ওই দুই ছাত্র একটি টোটোতে ওঠে।

পরে ঋদ্ধি ও গৌরবের স্কুল ব্যাগ হাওড়া স্টেশনের সাবওয়ে থেকে উদ্ধার হয়। ছাত্রদের খোঁজে তদন্তে নামে পুলিশ। দিনভর হয়রানি, উদ্বেগের পর শেষমেশ গতকাল রাতে হাওড়া স্টেশন চত্বর থেকে গৌরব ও ঋদ্ধিকে পাকড়াও করে জিআরপি। বেলুড় থানায় নিয়ে যাওয়ার পর তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

ছাত্রদের খোঁজে সিসিটিভিতে সারাক্ষণ তাদের গতিবিধির ওপর নজর রেখেছিল পুলিশ।

-হাওড়া ব্রিজ ধরে মল্লিকবাজারের ফুলবাজারে যায় গৌরব, ঋদ্ধি

-সেখানে দু'জনই ডেনড্রাইটের নেশা করে

-বাবার কাছ থেকে হাতিয়ে নেওয়া ১হাজার টাকা দিয়ে নতুন পোশাক কেনে গৌরব। বন্ধুকেও পোশাক কিনে দেয় সে

-সিনেমা দেখার জন্য হলেও যায় তারা। কিন্তু, হল বন্ধ থাকায় ফের হাওড়া ব্রিজ ধরে হাঁটা লাগায় দু'জন

-হাওড়ার গঙ্গার ঘাটে একসঙ্গে বেশ কিছুক্ষণ কাটায় গৌরব, ঋদ্ধি

এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষের গাফিলতিকেই দায়ী করেছেন ঋদ্ধির আত্মীয়। এই প্রথম নয়, গত বছরও বাড়ি থেকে পালিয়েছিল গৌরব। দো'তলার ছাদ থেকে বালির ওপর ঝাঁপ দিয়ে বাড়ি থেকে পালায় সে। এই ঘটনার মাস চারেক পর হাওড়ার ডনবস্কো হোমে তাঁর খোঁজ মেলে। ২০০৮ সালে গৌরবকে দত্তক নেয় তার পরিবার।

First published: 04:21:59 PM Nov 01, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर