শিলিগুড়ি মহিলা কলেজের ঘটনার জের ! কড়া বার্তা গৌতম দেবের

News18 Bangla
Updated:Jan 12, 2019 04:24 PM IST
শিলিগুড়ি মহিলা কলেজের ঘটনার জের ! কড়া বার্তা গৌতম দেবের
Photo:News 18 Bangla
News18 Bangla
Updated:Jan 12, 2019 04:24 PM IST

#শিলিগুড়ি: শিলিগুড়ি মহিলা কলেজের ঘটনায় টিএমসিপি সদস্যদের আরও সংযত হওয়ার পরামর্শ দিলেন দার্জিলিং তৃণমূল সভাপতি গৌতম দেব।

টিএমসিপি সদস্যদের আরও সংযত হওয়ার পরামর্শ দিলেন তৃণমূলের দার্জিলিং জেলা সভাপতি গৌতম দেব। শুক্রবার শিলিগুড়ি মহিলা কলেজের সামনে এসএফআই নেত্রী অনিন্দিতা চক্রবর্তীর দিদি অয়ন্তিকা চক্রবর্তীকে মারধর করা হয়। হেনস্থা করা হয় অয়ন্তিকার বাবাকেও। কলেজের টিএমসিপি নেত্রীর বিরুদ্ধেই হামলার অভিযোগ ওঠে। সেই ঘটনার প্রেক্ষিতেই শনিবার টিএমসিপিকে সংযত হওয়ার বার্তা গৌতমের। যদিও সিপিএম নেতা অশোক ভট্টাচার্য এই ঘটনাকে ফ্যাসিবাদের সঙ্গে তুলনা করেছেন। তাঁর সাফ কথা, দোষীদের কঠোর শাস্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। শিলিগুড়ি থানায় অভিযুক্তদের গ্রেফতারের দািবতে স্মারকলিপি এসএফআই।

শিলিগুড়ি মহিলা কলেজের সামনে হাতাহাতি। এসএফআই নেত্রীর দিদিকে মারধর। পালটা টিএমসিপি নেত্রীর জামা ধরে টান, ধস্তাধস্তি। এসএফআই নেত্রীর বাবাকেও হেনস্থার অভিযোগ। ঘটনা ঘিরে উত্তপ্ত শিলিগুড়ি। ঘটনার প্রতিবাদে রাস্তায় মিছিল করে বামেরা।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। ব্রিগেডের সমর্থনে মিছিল বের করে টিএমসিপি। সেখানে জোর করে পড়ুয়াদের নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। এই নিয়ে কলেজ কর্তৃপক্ষের কাছে ডেপুটেশন জমা দেন শিলিগুড়ি মহিলা কলেজের এসএফআই নেত্রী তথা দ্বিতীয় বর্ষের ছাত্রী ৷

অভিযোগ, ঘটনার পর ওই এসএফআই নেত্রীকে দিয়ে মুচলেকা লিখিয়ে নেওয়া হয় যে, তাঁর অভিযোগ ভিত্তিহীন। এরই মধ্যে শুক্রবার কলেজে যান এসএফআই নেত্রীর দিদি। সঙ্গে ছিলেন তাঁর মা-বাবাও। তাঁরা কলেজে ঢুকতে গেলে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। উত্তপ্ত হয়ে ওঠে গোটা কলেজ চত্বর। এসএফআই নেত্রীর দিদি ও এক টিএমসিপি নেত্রীর মধ্যে ধস্তাধস্তি বেধে যায়। এসএফআই নেত্রীর বাবাকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ।

Loading...

যাবতীয় অভিযোগ উড়িয়ে এসএফআই নেত্রীর বাবার দিকেই আঙুল তুলেছে টিএমসিপি। কলেজের সামনে গণ্ডগোলের কথা স্বীকার করে নিয়েছেন অধ্যক্ষ। হাতাহাতির ঘটনায় এসএফআই নেত্রীর বাবা, সিটু নেতাকে আটক করে পুলিশ। ঘটনার প্রতিবাদে এলাকায় মিছিল করে বামেরা।

First published: 04:24:36 PM Jan 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर