মারাদোনা ম্যাজিকের অপেক্ষায় বারাসত, মন্ত্রমুগ্ধ ফুটবলপ্রেমীরা

Elina Datta | News18 Bangla
Updated:Dec 12, 2017 10:38 AM IST
মারাদোনা ম্যাজিকের অপেক্ষায় বারাসত, মন্ত্রমুগ্ধ ফুটবলপ্রেমীরা
Diego Maradona
Elina Datta | News18 Bangla
Updated:Dec 12, 2017 10:38 AM IST

#কলকাতা: আজ বারাসতে বহু প্রতীক্ষিত মারাদোনা ম্যাচ। বল পায়ে মাঠে নামবেন আধুনিক ফুটবলের রাজপুত্র। গায়ে থাকবে সেই দশ নম্বর জার্সি। উলটো দিকে দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি ভগবান নন, সাধারণ ফুটবলার। ন'বছর পর কলকাতায় বিনয়ী বিশ্ব ফুটবলের রাজপুত্র।

ফুটবল ভগবানের অপেক্ষায় বারাসত ৷ মারাদোনার জন্য এদিন যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে বলে জানিয়েছে পুলিশ ৷ সকাল ৬ থেকে সন্ধে ৬ পর্যন্ত যশোর রোডে চলতে দেওয়া হবে না অটো ও টোটো ৷

সপ্তাহের শুরুর দিনে এক অন্য ব্যস্ততা। যার মধ্যমণি দিয়েগো মারাদোনা। সোমবার বেলা একটার খানিক পরে রাজারহাটের হোটেল থেকে বেরিয়ে চললেন শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের অনুষ্ঠানে যোগ দিতে। তার আগে থেকেই অবশ্য মারাদোনার অপেক্ষায় সুজিত বসু-সহ পাড়া পড়শিরা। তিনি এলেন, দেখলেন এবং বলার অপেক্ষা রাখে না জয় করলেন। গায়ে থাকা আপার উড়িয়ে নিজের মস্তানিতেই মঞ্চে উঠলেন মারাদোনা। স্প্যানিশ গানে কোমড় দুলিয়ে হাজারো ভক্তদের চমকে দিলেন।

আসলে মেজাজটাই আসল। আর ন'বছর পর সেই ডিসেম্বর সেটাই একবার দেখালেন। বয়স বেড়েছে, মন এখনও চির সবুজ। বান্ধবী অলিভাকে নিয়েই মেতে থাকলেন মঞ্চের মধ্যে। সোনার ব্রেসলেট, মিষ্টির হাঁড়িতে রাজকীয় সংবর্ধণা। রিমোট হাতে উন্মোচন করলেন ব্রোঞ্জের মূর্তি। শ্রীভূমি পর্ব মিটিয়ে কৈখালিতে স্পনসরের অনুষ্ঠানে। মঙ্গলবার মারাদোনার অপেক্ষায় বারাসত। বহু প্রতীক্ষিত ম্যাচে কিক-অফ বেলা সাড়ে বারোটায়।

First published: 10:38:00 AM Dec 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर