মুক্তি পেল ফিফটি শেডস অফ ফ্রিড, প্রিমিয়ারে তারকার হাট !

Akash Misra | News18 Bangla
Updated:Feb 09, 2018 03:55 PM IST
মুক্তি পেল ফিফটি শেডস অফ ফ্রিড, প্রিমিয়ারে তারকার হাট !
Akash Misra | News18 Bangla
Updated:Feb 09, 2018 03:55 PM IST

#নিউ ইর্য়ক: ভিড়ে ঠাসা প্যারিসের রাজপথ। হা পিত্যেশ করে অপেক্ষা কখন আসবেন তারকারা। রেড কার্পেটে জেমি ডোরান আর ডাকোটা জনসন ঢুকতেই শুরু হল উল্লাস। ফিফটি শেডস অফ ফ্রিড ছবির জমজমাট প্রিমিয়ার হয়ে গেল ছবির দেশে কবিতার দেশে। দর্শকের উচ্ছ্বাস ছুঁয়ে গেল তারকাদেরও।

বিশ্বের বিভিন্ন শহরে হবে ছবির প্রিমিয়ার। ফ্রান্সের প্রিমিয়ারে যে সাড়া পাওয়া গেল, অন্যান্য দেশেও তাঁর ব্যতিক্রম হবে বলে মনে হচ্ছে না।এন্টারটেইনমেন্ট ব্যুরো, ইটিভি নিউজ বাংলা। .

ই এল জেমসের সুপারহিট এরোটিকা ট্রিলজি। বই বিকিয়েছে হু হু করে। প্রথম দুটি ছবি বক্স অফিস সাফল্য পেয়েছে। এবার শেষ পর্ব ফিফটি শেডস ফ্রিড আসতে চলেছে দর্শকের সামনে। প্যারিসে হয়ে গেল ফিফটি শেডস অফ ফ্রিড ছবির প্রিমিয়ার। ফিফটি শেডস এর ফ্যানেরা তো বটেই। পর্দায় ডাকোটা জনসন ও জেমি ডোরানের কেমিস্ট্রি দেখতেও উপচে পড়েছিল দর্শক।

ছবিতে ক্রিশ্চিয়ান গ্রে- চরিত্রে জমি ডোরান। প্রতিটি পর্বে নতুন ভাবে ক্রিশ্চিয়ানকে পাবেন দর্শক আর এটাই ছবির ইউএসপি।

রেড কার্পেটে ছিলেন ফিফটি সেডস এর লেখক ই এল জেমসও। লেখার মতো ছবি এতটা জনপ্রিয় হবে, তা তিনি ভাবতেই পারেননি।

ফিফটি শেডস ফ্রিড পরিচালনা করেছেন জেমস ফলি। তিনটি পর্ব পরিচালনা করে তৃপ্তি পেয়েছেন তিনি ৷ ন-ই ফেব্রুয়ারি মুক্তি পাবে ফিফটি শেডস ফ্রিড। বিশ্বের বিভিন্ন শহরে হবে ছবির প্রিমিয়ার। ফ্রান্সের প্রিমিয়ারে যে সাড়া পাওয়া গেল, অন্যান্য দেশেও তাঁর ব্যতিক্রম হবে বলে মনে হচ্ছে না।

দর্শকের উৎসাহ ছুঁয়ে গেল ছবির অভিনেত্রী ডাকোটা জনসনকে। তিনিই যে ছবির মধ্যমণি। অ্যানাস্থেসিয়া চরিত্রটি তাঁকে পুরোপুরি বদলে দিযেছে বলে জানালেন তিনি।

First published: 03:55:52 PM Feb 09, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर