আঘাতে থেঁতলানো মুখ ! ময়দান এলাকায় উদ্ধার যুবতীর মৃতদেহ

News18 Bangla
Updated:Feb 12, 2019 11:02 PM IST
আঘাতে থেঁতলানো মুখ ! ময়দান এলাকায় উদ্ধার যুবতীর মৃতদেহ
representative image
News18 Bangla
Updated:Feb 12, 2019 11:02 PM IST

#কলকাতা:  ময়দান এলাকায় উদ্ধার অজ্ঞাত পরিচয়ের যুবতীর মৃতদেহ। আজ, মঙ্গলবার সকালে ‘রাগবি গ্রাউন্ড’-এর উত্তর দিকে একটি কাঠেরগুঁড়ির কাছে ওই যুবতীর মৃতদেহ উদ্ধার হয়।

জানা গিয়েছে, ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করে যুবতীর মুখ থেঁতলে দেওয়া হয়েছে। সকালে দেহ উদ্ধার হলেও, এদিন সন্ধ্যা পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনাস্থল থেকে একটি ব্যাগ এবং লুঙ্গি উদ্ধার হয়েছে। সেগুলি ইতিমধ্যেই ফরেন্সিক তদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। প্রাথমিক অনুমাণ, সোমবার রাতেই যুবতীকে খুন করা হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্যে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তকারীরা জানিয়েছেন, ওই এলাকায় রাস্তার উপরে সিসি ক্যামেরা খতিয়ে দেখা হচ্ছে, পাশাপাশি কোনও থানায় নিখোঁজের অভিযোগ হয়েছে কিনা, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। ফরেন্সিক আধিকারিকেরা ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে। এখনও পর্যন্ত খুনে ব্যবহৃত হাতিয়ার উদ্ধার হয়নি।

প্রসঙ্গত, ১১ দিন আগেই ময়দান চত্বরেই উদ্ধার হয় এক ফুটপাথবাসী শিশুর রক্তাক্ত মৃতদেহ। রাতের অন্ধকারে তুলে নিয়ে গিয়ে থেঁতলে খুন করা হয়েছিল শিশুটিকে।

First published: 11:02:01 PM Feb 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर