Yuvika Chaudhary: 'নির্দিষ্ট সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত', মুনমুনের পরে বেফাঁস মন্তব্যে ফাঁসলেন যুবিকা!

বেফাঁস মন্তব্যে নেট-রোষে যুবিকা

যুবিকা চৌধুরীকে (Yuvika Chaudhary) গ্রেফতার করার দাবিতে তোলপাড় হয়ে উঠল নেটদুনিয়া। অভিযোগ, একটি নির্দিষ্ট সম্প্রদায়ের মানুষকে অপমান করেছেন বিগ বসের (Big Boss) প্রাক্তন প্রতিযোগী।

  • Share this:

    #মুম্বই :ক্ষমা চেয়েও বরফ গলল না। যুবিকা চৌধুরীকে (Yuvika Chaudhary) গ্রেফতার করার দাবিতে তোলপাড় হয়ে উঠল নেটদুনিয়া। অভিযোগ, একটি নির্দিষ্ট সম্প্রদায়ের মানুষকে অপমান করেছেন বিগ বসের (Big Boss) প্রাক্তন প্রতিযোগী। কেন তিনি ওই নির্দিষ্ট সম্প্রদায়ের মানুষকে অপমান করলেন, সেই প্রশ্ন তুলে 'ওম শান্তি ওম' অভিনেত্রীকে গ্রেফতার করা হোক বলে দাবি জানান অনেকে। এরপরই ক্ষমা চেয়ে নিজের বক্তব্য প্রকাশ করেন বলিউড অভিনেত্রী (Actor)।

    অভিনেত্রী মুনমুন দত্তের পর এবার জাতিবাদী মন্তব্য করে বিপাকে শোবিজ দুনিয়ার অপর সুন্দরী, যুবিক চৌধুরি। নিজের সাম্প্রতিকতম vlog-এ তাঁকে কতখানি খাপার দেখাচ্ছে সেকথা বলতে গিয়ে একটি অশালীন মন্তব্য করে বসেন যুবিকা। যে শব্দের ব্যবহার তিনি করেছেন, তা হরিজন সম্প্রদায়ের জন্য শুধু অবমাননাকর তা নয়, সুপ্রিম কোর্টের বিধান অনুযায়ী এটি শাস্তিযোগ্য অপরাধ। সম্প্রতি ওই একই শব্দ ব্যবহার করে বিপাকে পড়েছিলেন 'তারকা মেহতা কা উলটা চশমা'-খ্যাত অভিনেত্রী মুনমুন দত্ত। তাঁর বিরুদ্ধে এসসি, এসটি আইন অনুসারে এফআইআরও দায়ের করা হয়েছে ইতিমধ্যেই।

    একই কান্ড করে বসলেন যুবিকা। তবে এই নিয়ে বিতর্ক শুরু হতেই অবশ্য ক্ষমা চেয়ে নেন তিনি। একটি পোস্টে যুবিকা বলেন, কোনও সম্প্রদায়ে কাউকে অপমান করার কোনও চিন্তাধারা তাঁর নেই। 'ভাঙি' (ঝাড়ুদার অর্থে) শব্দের মানে না বুঝেই তিনি তা ব্যবহার করেন। তাঁর ভিডিয়োতে ব্যবহার করা শব্দের জন্য কেউ অপমানিত হলে, তিনি তার জন্য ক্ষমাপ্রার্থী বলেও জানান যুবিকা। অভিনেত্রীর পাশাপাশি তাঁর স্বামী প্রিন্স নরুলাও স্ত্রীর হয়ে ক্ষমা চেয়ে নেন।

    সম্প্রতি যুবিকা নিজের একটি ভিডিয়ো প্রকাশ করেন। যেখানে স্বামী প্রিন্সের নয়া হেয়ার কাট দেখে তাঁর নিজেকে 'ভাঙি' বলে মনে হচ্ছে বলে মন্তব্য করেন তিনি। এরপরই যুবিকার বিরুদ্ধে গর্জে ওঠেন নেট জনতার একাংশ। যা নিয়ে কার্যত তোলপাড় হয়ে যায় অন্তর্জাল।

    প্রসঙ্গত এর আগে 'তারক মেহতা কা উলটা চশমা' খ্যাত অভিনেত্রী মুনমুন দত্ত-ও (Munmun Dutta) ওই একই শব্দ ব্যবহার করে নেটিজেনদের রোষের শিকার হন। মুনমুব দত্তের পর এবার যুবিকা চৌধুরীর বিরুদ্ধে ফুঁসে ওঠেন নেটিজেনরা। ওই শব্দ ব্যবহারের পর মুনমুন দত্ত-ও যেমন ক্ষমা চেয়ে নেন, এবার যুবিকা চৌধুরীকেও দেখা যায় প্রকাশ্যে ক্ষমা চাইতে।

    Published by:Sanjukta Sarkar
    First published: