বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

চাদরে ঢেকে বসে আছেন ‘বাঘ মামা’, চাদর সরতেই ভাগ্নে বাঁদরের যা হাল, দেখুন Viral Video

চাদরে ঢেকে বসে আছেন ‘বাঘ মামা’, চাদর সরতেই ভাগ্নে বাঁদরের যা হাল, দেখুন Viral Video
Photo Courtesy- Youtube/ Video Grab

অদ্ভুত এই ভিডিও বিদ্যুতের গতিতে ভাইরাল৷

  • Share this:

#কলকাতা: প্র্যাঙ্ক ভিডিওর কনসেপ্ট এখন আর এ দেশে নতুন কিছু নয়। নানা রকম উদ্ভট কাণ্ড করে মানুষজনকে প্রাথমিক ভাবে ভয় পাইয়ে দেওয়াটাই এ ধরনের ভিডিওর উদ্দেশ্য। আর সেই ভিডিও দেখে যখন বাকিরা মজা পান, লাইক আর শেয়ার বাড়তে থাকে, তা থেকে উপার্জন করেন আপলোডার। আপাতত এই বিষয়টাকে পেশা হিসেবেও নিয়েছেন অনেক YouTuber। তাঁরা ঘুরে বেড়ান নানা স্কুলে বা কলেজে বা শপিং মলে বা পার্কে! এবং লোক বুঝে তাঁদের নিয়ে রসিকতা করে সেই ভিডিও আপলোড করে দেন YouTube-এ।

কিন্তু YouTuber অ্যাঞ্জেল নাগার আপলোড করা প্র্যাঙ্ক ভিডিওর ধরনটা একটু আলাদা। তিনি রসিকতা করেন পশুপাখিদের নিয়ে, মানুষকে নিয়ে নয়। সম্প্রতি যেমন তিনি একটা তুলোর বাঘ নিয়ে ভয় দেখিয়েছেন বেশ কিছু বাঁদর আর কুকুরকে। এর পর সেই সব পশুদের প্রতিক্রিয়া ভিডিও করে YouTube-এ ছাড়তেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওয় দেখা যাচ্ছে যে নাগা এই বাঘটাকে ঢেকে রেখেছেন একটা কাপড় দিয়ে। সামনে রেখে দিয়েছেন কিছু ফল। যে-ই না বাঁদরেরা তা নিতে আসছে, তিনি চাদরটা সরিয়ে দিচ্ছেন। আর তাতেই ভয় পেয়ে যাচ্ছে তারা। উৎসাহী এক বাঁদর নিজে থেকেও চাদর সরিয়ে ভয় পেয়েছে। আচমকা ঘুম থেকে জেগে উঠে এক পথকুকুর যখন পিছনে রাখা বাঘটাকে দেখেছে, ভয়ে দৌড় দিয়েছে সেও!

এই ঘটনায় ভিউয়াররা মজা পেলেও অনেকে অভিযোগ করতেও ছাড়েননি। তাঁদের দাবি, এই বাঁদর আর কুকুর- সবই না কি নাগার ভাড়া করা! ইউজাররা বলছেন যে শহুরে বাঁদর বা কুকুর বাঘ কোনও দিন দেখেনি, অতএব খেলনা বাঘ দেখে তাদের ভয় পাওয়ার কথা নয়। অনেকে আবার বলেছেন যে বিষয়টা বাঘ দেখে ভয় পাওয়া নয়, আচমকা একটা কিছু সামনে এসে যাওয়ার তাৎক্ষণিক প্রতিক্রিয়া! তবে নাগা কিন্তু এই প্রথম বাঘ নিয়ে পশুদের ভয় দেখাননি। এর আগেও তিনি প্রায় এক কায়দায় ভয় দেখিয়েছিলেন এক পাল গরুকে। ভিডিওটা দেখুন তো, এটাও কি সাজানো ঘটনা? আপনার কী মনে হয়?

Published by: Debalina Datta
First published: November 13, 2020, 7:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर