রূপোলি পর্দায় আসতে চলেছেন সবার প্রিয় 'ক্যারি'

রূপোলি পর্দায় আসতে চলেছেন সবার প্রিয় 'ক্যারি'

মূলত রোস্ট ভিডিও বানিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন ২১বছর বয়সি এই তরুণ

মূলত রোস্ট ভিডিও বানিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন ২১বছর বয়সি এই তরুণ

  • Share this:

    #মুম্বই: দেশের অন্যতম জনপ্রিয় ইউটিউবার ক্যারিমিনাতি। ইয়ং জেনেরেশন থেকে শুরু করে ভারতীয়রা প্রায় সকলেই পরিচিত এই নামটির সঙ্গে। তরুণ বয়সী এই যুবকের ইউটিউবে বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা অবাক করবে ৷ ২৭.৫ মিলিয়ন অর্থাৎ প্রায় তিন কোটি মানুষ ফলো করেন তাঁর চ্যানেল। মূলত রোস্ট ভিডিও বানিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন ২১বছর বয়সি এই তরুণ ৷

    তাঁর ফলোয়ারদের জন্য এবার একটি সুখবর৷ তিনি পা রাখতে চলেছেন বলিউডে। ক্যারিমিনাতির আসল নাম অজয় নাগর৷ অজয় এবার তাঁর কেরিয়ারের নতুন দিক শুরু করতে চলেছেন৷ শোনা যাচ্ছে , অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের মতো অভিজ্ঞ এবং সুপরাস্টারদের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি। অজয়-অমিতাভের মে'ডে (May Day) ছবিতে দেখা মিলবে ক্যারি-র।

    এক সাক্ষাৎকারে এই খবর নিশ্চিত করছেন ক্যারিমিনাতি। তাঁর ভাই এবং বিজনেস হেড দীপক চারের কাছে ফোন এসেছিল কুমার মঙ্গত পাঠকের (অজয় দেবগণ ফিল্মসের কো-প্রোডিউসার) কাছ থেকে। অনেক দিন ধরেই কথাবার্তা চলছে।

    কেমন লাগছে তাঁর? সাহসী এই তরুণ কোনও কিছু না ভেবেই একবাক্যে বলেন, ‘ভয় লাগছে’। তিনি আরও জানান,সবচেয়ে যে ব্যাপারটা তাঁর কাছে ইন্টারেস্টিং মনে হয়েছে সেটা হল যে তিনি নিজে নিজের চরিত্রটাই পর্দায় ফুটিয়ে তুলবেন, এবং যেভাবে সেটা তুলে ধরা হবে সেটাও খুব সুন্দরভাবে। গোটা ব্যাপারটা কেমন হবে তা নিয়ে তিনি খুব এক্সাইটেড৷

    তাঁর জীবনের উদ্দেশ্য হল মানুষকে নিখাদ আনন্দ দেওয়া তিনি এই ছবিটা করতে রাজি হয়েছেন , কারণ এখানে তিনি ক্যারিমিনাতির ভূমিকাতেই অভিনয় করবেন, যাতে তিনি স্বাচ্ছন্দ্য। এই চরিত্রে তিনি সকাল থেকে রাত পর্যন্ত বেঁচে আছেন। অজয় নাগরের কাছে ক্যারিমিনাতি হওয়াটা কোনও চ্যালেঞ্জ নয়। তিনি আশা রাখছেন অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের মতো অভিনেতাদের কাছ থেকে তিনি অনেক কিছু শিখতে পারবেন। ব্যক্তি হিসাবে তিনি তাঁদের প্রচুর শ্রদ্ধা ও সম্মান করেন।

    এই ছবিতে তিনি এটা একটা স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সের মাধ্যমে দর্শকের কাছে ধরা দেবেন বলে জানিয়েছেন।

    Published by:Simli Dasgupta
    First published:

    লেটেস্ট খবর