corona virus btn
corona virus btn
Loading

অনন্যা পাণ্ডের ছবি 'খালিপিলি' থেকে OTT-তে চালু হবে নতুন নিয়ম ! লাগবে বাড়তি টাকা !

অনন্যা পাণ্ডের ছবি 'খালিপিলি' থেকে OTT-তে চালু হবে নতুন নিয়ম ! লাগবে বাড়তি টাকা !
photo source collected

খালিপিলি'র ক্ষেত্রে আপনি যতবার ছবিটিকে দেখতে চাইবেন, ততবার হাজার টাকা দিতে হবে।

  • Share this:

#মুম্বই: অক্টোবরের ২ তারিখ মুক্তি পাবে অনন্যা পাণ্ডে ইশান খট্টর অভিনীত ছবি 'খালিপিলি'। এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করবেন তাঁরা। ছবিটি রিলিজ করা হবে জি-৫ (Zee 5) আর জি প্লাসে। করোনা ভাইরাসের জন্য এখন সিনেমা হল বন্ধ। কবে হল খুলবে তার কোনও ঠিক নেই। তাই এখন প্রায় সব ছবিই মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে।

কিন্তু এর ফলে সমস্যায় পড়ছেন প্রযোজক থেকে পরিচালক সকলেই। আগের থেকে সব ছবির বাজেট কমিয়ে আনলেও, খুব কমে ছবি করা যাচ্ছে না। আর ওটিটিতে একবার ছবি বিক্রি করে দেওয়া মানে বেশিরভাগটাই নির্মাতাদের লোকসান। তাই এবার থেকে নতুন সিদ্ধান্ত নিতে চলেছেন নির্মাতারা। ওটিটি প্ল্যাটফর্মগুলির সঙ্গেও কথা শুরু হয়েছে। বলা হচ্ছে নতুন ছবি দেখতে হলে দিতে হবে সিনেমা হলের মতোই টাকা। এখনও পর্যন্ত যেকোনও ওটিটিই এক মাস বা সারা বছরের জন্য সাবস্ক্রিপশন নিয়ে নিলেই নতুন পুরনো সব ছবি দেখা যায়। এককালীন খুব কম টাকাতেই এই সুবিধা পাচ্ছে দর্শকরা।

কিন্তু এই সুবিধা দিতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে নির্মাতাদের। লসের মুখ দেখতে হচ্ছে তাঁদেরকে। তাই ঠিক করা হয়েছে এবার থেকে ওটিটিতে মুক্তি পাওয়া কোনও ছবি দেখতে হলে সাবস্ক্রিপশন ছাড়াও আলাদা করে টাকা দিতে হবে। যদি সিনেমা হলে টিকিট. পপকর্ণ মিলিয়ে আপনার খরচ হয় ১০০০ টাকা। সেইরকম টাকা দিয়েই কাটতে হবে টিকিট। শুধু সবস্ক্রিপশনে নতুন ছবি দেখা যাবে না। আর এই নিয়ম চালু করার কথা ভাবা হচ্ছে অনন্যা ও ইশানের ছবি 'খালিপিলি' থেকেই। যদিও এখনও কোনও ওটিটিই সহমত হয়নি। কথা চলছে। তাছাড়া ওই টিকিট একবার কাটলে হবে না। 'খালিপিলি'র ক্ষেত্রে আপনি যতবার ছবিটিকে দেখতে চাইবেন, ততবার হাজার টাকা দিতে হবে। যা কোনওভাবেই মেনে নেওয়া যাচ্ছে না।

সুশান্তের মৃত্যুর পর প্রাণের হুমকিও দেওয়া হয়েছিল অনন্যাকে। বলা হয়েছিল শুধু মাত্র বলিউডের নেপোটিজম আছে বলেই কাজ পেয়েছেন অনন্যা। এই অবস্থায় অনন্যার ছবি সকলে দুবার করে টাকা দিয়ে দেখবেন কিনা তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। ইতিমধ্যে 'খালিপিলি' ছবির গান রিলিজ করেছে ইউটিউবে। যা ফের মানুষের ডিসলাইক পেতে শুরু করেছে। সদ্য মুক্তি প্রাপ্ত 'সড়ক ২'-কেও দর্শক অপছন্দই করেছেন। এখন প্রশ্ন হল বার বার হাজার টাকা দিয়ে দর্শক কি সত্যিই দেখবেন 'খালিপিলি' ! সবটাই জানা যাবে ছবি মুক্তির পর।

Published by: Piya Banerjee
First published: September 8, 2020, 6:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर