KGF 2 মুক্তির দিনকে জাতীয় ছুটি ঘোষণা করা হোক ! প্রধানমন্ত্রীকে চিঠি ভক্তের !

KGF 2 মুক্তির দিনকে জাতীয় ছুটি ঘোষণা করা হোক ! প্রধানমন্ত্রীকে চিঠি ভক্তের !
২০১৮ সালে ছবির প্রথম পার্ট KGF Chaptar 1 রিলিজ করেছিল। সেই সময় যশ অভিনীত এই ছবিটি ব্যাপক সাফল্য পেয়েছিল। জনপ্রিয়তার কথা মাথায় রেখে পরে প্রায় সব ভাষাতেই ডাবিং করা হয় সিনেমাটি।

২০১৮ সালে ছবির প্রথম পার্ট KGF Chaptar 1 রিলিজ করেছিল। সেই সময় যশ অভিনীত এই ছবিটি ব্যাপক সাফল্য পেয়েছিল। জনপ্রিয়তার কথা মাথায় রেখে পরে প্রায় সব ভাষাতেই ডাবিং করা হয় সিনেমাটি।

  • Share this:

#নয়া দিল্লি: টিজার রিলিজের পর থেকেই ক্রমবর্ধমান জল্পনা। এর মাঝেই ছবির মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। ছবির নির্মাতারা জানিয়েছেন, ১৬ জুলাই মুক্তি পাচ্ছে KGF: Chapter 2। সেই সূত্রেই এবার প্রধানমন্ত্রীর কাছে অদ্ভুত আবদার করে বসল এক KGF ফ্যান। ১৬ জুলাই ছবি মুক্তি পাচ্ছে, তাই সেই দিনটি জাতীয় ছুটি ঘোষণা করা হোক! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) আবেদন জানিয়ে চিঠি লিখলেন ছবির নায়ক যশের (Yash) ওই ডাই-হার্ট ফ্যান।

টিজার লঞ্চের পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ক্রমবর্ধমান। এর মাঝেই যশের এক সুপারফ্যান এই কাণ্ড করে বসেন। ১৬ জুলাই জাতীয় ছুটি ঘোষণা করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আবেদন জানিয়ে চিঠি লেখেন তিনি। চিঠির বিষয়ের জায়গায় লেখা, ১৬/০৭/২০২১, শুক্রবার জাতীয় ছুটি ঘোষণার আবেদন। চিঠিতে লেখা রয়েছে, আমরা সবাই জানি ১৬ জুলাই শুক্রবার যশের বহু প্রতীক্ষিত ছবি KGF: Chapter 2 রিলিজ করবে। ছবিটি দেখার জন্য দেশের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তাই আমাদের সম্মিলিত আবেদন যে, এ দিন জাতীয় ছুটি ঘোষণা করা হোক। দয়া করে আমাদের আবেগ-অনূভূতিকে বোঝার চেষ্টা করুন। এটি শুধুমাত্র একটি সিনেমা নয়, আমাদের আবেগ।

এর পর ট্যুইটারে ভাইরাল হতে শুরু করে সেই চিঠির ছবি। একই সুর শোনা যায় নেটিজেনদের একাংশে। যশের ফ্যানরা চিঠিটি কোট করে প্রধানমন্ত্রীকে সরাসরি ট্যুইট করেন।

এর আগে গত বছর অর্থাৎ ২০২০ সালের ২৩ অক্টোবর রিলিজ করার কথা ছিল KGF: Chapter 2। তবে করোনার জেরে সিনেমার কাজ পিছিয়ে যায়। তাই রিলিজের তারিখও পিছিয়ে দেওয়া হয়। ছবিটির হিন্দি মালিকানা কিনেছেন ফারহান আখতার (Farhan Akhtar) ও রীতেশ সিধওয়ানির (Ritesh Sidhwani) এক্সেল এন্টারটেইনমেন্ট। ছবির প্রযোজক বিজয় কিরগান্দুর (Vijay Kirgandur)।

প্রসঙ্গত, ২০১৮ সালে ছবির প্রথম পার্ট KGF Chaptar 1 রিলিজ করেছিল। সেই সময় যশ অভিনীত এই ছবিটি ব্যাপক সাফল্য পেয়েছিল। জনপ্রিয়তার কথা মাথায় রেখে পরে প্রায় সব ভাষাতেই ডাবিং করা হয় সিনেমাটি। জনপ্রিয়তা পান অভিনেতা যশও। দর্শকমহলে ক্রমে প্রিয় হয়ে ওঠেন রকি ভাই। তবে KGF: Chapter 2-তে রয়েছেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরাও। এই ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্তকে (Sanjay Dutt)। অভিনয় করেছেন রবিনা ট্যান্ডনও (Raveena Tandon)। এবার এক সঙ্গে তামিল, তেলুগু, হিন্দি ও মলয়ালম ভাষাতেও মুক্তি পাচ্ছে এই ছবি।

Published by:Piya Banerjee
First published: