বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মোটা হলে বলিউডে কাজ পাওয়া যায় না, বিস্ফোরক শেহনাজ গিল

মোটা হলে বলিউডে কাজ পাওয়া যায় না, বিস্ফোরক শেহনাজ গিল

'' বেশিরভাগ ক্ষেত্রেই পরিচালকদের পছন্দের তালিকায় থাকে ফর্সা সুন্দর, স্লিম মহিলা, আর তাই ইন্ডাস্ট্রিতে কাজ পেতে সমস্যায় পড়েন বহু মানুষ''

  • Share this:

#মুম্বই: বডি শেমিং নিয়ে সম্প্রতি একাধিক ঘটনা সামনে এসেছে। বডি শেমিং যে কোনও মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলে, এমন বলে থাকেন বিশেষজ্ঞরা। রোগা-মোটার এই ট্যাবু ভেঙে অনেকেই নিজের নিজের চেহারায়, নিজের পছন্দ মতো পোশাকে কেয়ার-ফ্রি লাইফ বেছে নিয়েছেন। কিন্তু এই রোগা-মোটার সমস্যা থেকে বের হতে পারেনি বলিউডের  একটা বড় অংশ। অনেক সময়ে চরিত্রের খাতিরে মোটা বা বেশ রোগা মেয়ে প্রয়োজন হলেও বেশিরভাগ ক্ষেত্রেই পরিচালকদের পছন্দের তালিকায় থাকে ফর্সা সুন্দর, স্লিম মহিলা, আর তাই ইন্ডাস্ট্রিতে কাজ পেতে সমস্যায় পড়েন বহু মানুষ। এমনই আক্ষেপের কথা শোনা গেল বিগ বস ১৩-র প্রতিযোগী তথা অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gill)-এর মুখেও।

সম্প্রতি ফ্যানেদের সঙ্গে লাইভ চ্যাটে আসেন শেহনাজ। সেখানেই তাঁকে বলতে শোনা যায়, তিনি মেক-আপ করতে একদমই পারেন না। কিন্তু চেষ্টা করেন, যাতে মেক-আপ আর্টিস্টের টাকাটা বেঁচে যায়। শেহনাজ জানান, তিনি রোজ মেক-আপ টিউটোরিয়াল দেখে অবশেষে ভ্রু আঁকতে শিখেছেন।

ভিডিওটিতে শেহনাজ আরও জানান, ভিডিওটিতে তিনি নিজেই মেক-আপ করেছেন এবং চাইছেন তাড়াতাড়ি মেক-আপ শিখে নিতে। এদিকে নিজের কথা বলতে বলতেই অনুগামীদের বিভিন্ন প্রশ্নের, কমেন্টের উত্তরও দেন।

সেখানেই এক অনুগামী তাঁকে বলেন, তিনি যখন মোটা ছিলেন, গোলগাল ছিলেন, তখনই তাঁকে বেশি সুন্দর দেখতে লাগত। তার উত্তরে শেহনাজ পুরো বিষয়টি প্রকাশ্যে আনেন। জানান, মোটা হওয়া নিয়ে বিগ বস ১৩-তে অনেকের কাছ থেকে অনেক কিছু শুনতে হয়েছে তাঁকে। অনেকেই তাঁর বাড়তি ওজন নিয়ে মজা করেছেন। তাই তিনি ওজন কমানোর সিদ্ধান্ত নেন। বলেন, তিনি দেখিয়ে দিতে চেয়েছিলেন যে মন থেকেই চাইলেই রোগা হওয়া যায়। রোগা হওয়াটা এমন কোনও বড় ব্যাপার নয়।

পাশাপাশি অভিনেত্রী জানান, মোটা হওয়ার জন্য কাজ পেতে অনেক সমস্যা হয়েছে। ফলে তিনি আর মোটা হতে চান না। মোটা হলে আর কাজে ফিরতে পারবেন না। এহেন বিস্ফোরক মন্তব্যের পর তাঁর ভিডিওর নিচে বিভিন্ন ধরনের মন্তব্য করতে শুরু করেছেন নেটিজেনরা। অনেকে ভিডিওটি শেয়ারও করেছেন!

Published by: Rukmini Mazumder
First published: January 11, 2021, 6:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर