Home /News /entertainment /
রাজের সঙ্গে এত জলদি বিয়ে কেন? উত্তর দিলেন শুভশ্রী !

রাজের সঙ্গে এত জলদি বিয়ে কেন? উত্তর দিলেন শুভশ্রী !

হঠাৎ করে বিনোদন জগতে শোরগোল ৷ টুক করে বিয়েটা সেরে ফেললেন রাজ ও শুভশ্রী ৷

  • Share this:

    #কলকাতা: হঠাৎ করে বিনোদন জগতে শোরগোল ৷ টুক করে বিয়েটা সেরে ফেললেন রাজ ও শুভশ্রী ৷ ব্যস, আর কি? এতদিনের রাজ-শুভশ্রী-মিমি গুঞ্জনে ইতি ! কিন্তু হঠাৎ করে এই বিয়ের সিদ্ধান্ত ? রাজ এ ব্যাপারে কিচ্ছুটি না বললেও, অলটাইম বিন্দাস শুভশ্রী কিন্তু বলেই দিয়েছেন জলদি বিয়ের কারণ !

    শুভশ্রীর কথায়, ‘লোকে যাতে আমাদের নিয়ে কম কথা বলে, তারজন্যই বিয়েটা করেই ফেললাম আমরা ৷ এখন রাজ নিশ্চিন্তে আমাকে দেখে সিটি মারতে পারবে !’

    মঙ্গলবার চুপিসাড়ে বিয়ে সেরেছেন। পরদিনই একটি অ্যাওয়ার্ড শো-র অনুষ্ঠান মঞ্চে চেনা মুডে দেখা গেল টলি তারকা শুভশ্রীকে। রাজের সঙ্গে নতুন জীবন সুখকর হবে। আশাবাদী নায়িকা।

    এতদিন অনেক লুকোছাপা থাকলেও মঙ্গলবার রাতের পর থেকে তিনি মিসেস রাজ চক্রবর্তী। রিয়েল লাইফে নিজের এই নতুন ভূমিকা উপভোগ করছেন। শহরে এক অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে পারফর্মের ফাঁকে সে কথাই বললেন টলি হার্টথ্রব শুভশ্রী।

    মঞ্চে লাস্যময়ী পারফরম্যান্স উপহার দিচ্ছেন স্ত্রী। দর্শকের আসনে বসে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন রাজ। সিটিও মারতে দেখা যায় টলিউড হিট মেশিনকে। যা নজর এড়ায়নি বেটার হাফের।

    আংটি বদল থেকে রেজিস্ট্রি। সমস্ত অনুষ্ঠানই ছিল ঘনিষ্ঠবৃত্তে সীমাবদ্ধ। সামনেই গ্র্যান্ড রিশেপসন। আপাতত সেদিকেই নিজেদের ব্যস্ত রাখতে চান রাজ-শুভশ্রী।

    First published:

    Tags: Subhashree Ganguly, Wedding

    পরবর্তী খবর