বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কাজল-অজয়ের বিয়ে কি ভাঙার পথে ? আলাদা ঘরে থাকছেন তাঁরা !

কাজল-অজয়ের বিয়ে কি ভাঙার পথে ? আলাদা ঘরে থাকছেন তাঁরা !
photo source collected

তাঁরা নাকি এক ঘরেও থাকেন না। বেশির ভাগ সময় মেয়ে নাইসার সঙ্গে সিঙ্গাপুরেই কাটান কাজল।

  • Share this:

#মুম্বই: কাজল ও অজয়ের প্রেমকাহিনী কার না জানা ! পর্দায় কাজ করতে করতে একে অপরকে ভালোবেসে ফেলেন তাঁরা। তারপর বাবার অনুমতি না থাকা সত্ত্বেও মাত্র ২৪ বছর বয়সে অজয় দেবগণকে বিয়ে করেন কাজল। এর পর থেকে দু'জনের হাসি খুশি সংসার। মেয়ে নাইসা ও ছেলে যুগকে নিয়ে ২২ বছর সংসার করে ফেললেন তাঁরা। বহুবার পর্দায় এই জুটিকে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। ১৯৯৯ সালে তাঁরা বিয়ে করেছিলেন। যদিও বাস্তবে অজয় কাজলের প্রেম যতটা হিট পর্দায় ততটা নয়। রিল লাইফে শাহরুখের পাশেই সব সময় কাজলকে মানিয়েছে। তাঁরাই ছিলেন সব থেকে হিট জুটি। তবে বাস্তবে শাহরুখের সঙ্গে শুধুই বন্ধুত্ব কাজলের। তবে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়া জুড়ে শোনা যাচ্ছে কাজল-অজয়ের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। তাঁরা নাকি এক ঘরেও থাকেন না। বেশির ভাগ সময় মেয়ে নাইসার সঙ্গে সিঙ্গাপুরেই কাটান কাজল। আর এই সব কারণেই সকলে কানাঘুষো শুরু করেছে তাঁদের সম্পর্ক নিয়ে।

সত্যিই কি ভাঙতে চলেছে এই জুটির বিয়ে? খবর নিতে গিয়ে সামনে এল মজার তথ্য। ১৫ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে কাজল অভিনীত ছবি 'ত্রিভঙ্গ'। এই ছবিতে কাজল ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রেনুকা সাহানি ও তানভি আজমি। সেই ছবি নিয়েই একটি সাক্ষাৎকারে কাজলকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর গোটা লকডাউন থেকে করোনা সময়কাল কেমন কাটল? তাঁর জবাবেই মজার কথা বলেন কাজল। তিনি জানান, "ভগবানকে ধন্যবাদ দেব আমাদের বাড়িতে চারটে বেডরুম আছে। আমরা মন খারাপ হলেই একে অপরের থেকে আলাদা হয়ে যাই। এবং যে যার ঘরে গিয়ে নিজেকে বন্ধ করে ফেলি। আমি সে সময় অজয়ের সঙ্গেও থাকি না। ছেলে মেয়েদের সঙ্গেও না। এভাবেই ঘরে বন্দি করে রেখে লকডাউন কাটিয়েছি। যখনই নিজেদের মনে হয়েছে মি-টাইম দরকার আমরা আলাদা হয়ে গিয়েছি। " এর পর কাজল যোগ করেন, "যদিও এখন বেশিরভাগ সময় নাইসার সঙ্গে থাকতে হয় আমাকে। সিঙ্গাপুরে ও কি পড়াশুনো করছে সব কিছুতে আমিই নজর রাখি। আমি তো আমার ছেলের ক্লাস রুমেও পৌঁছে যাই।" এই সব কিছুই মজা করে বলেন কাজল।

আর এসব শোনার পর থেকেই নেটিজেনরা বলতে শুরু করেন, তবে কি আগের মতো আর প্রেম নেই এই দম্পতির। যদিও সেসব কিছুতে পাত্তা না দিয়ে দিব্যি প্রেমে আছেন তাঁরা। তানাজি-র পর ফের নতুন ছবি মুক্তি পাচ্ছে অভিনেত্রীর। তিনি সকলকে এই ছবি দেখতে অনুরোধ করেছেন। আশা করছেন সকলের এই ছবি ভালো লাগবে।

Published by: Piya Banerjee
First published: January 15, 2021, 12:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर