• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • WHEN VIRAT KOHLI SANG MERE MEHBOOB QAYAMAT HOGI FOR ANUSHKA SHARMA LEAVING HER EMOTIONAL TC RM

শুধু ২২ গজে নয়, সরগমেও ছক্কা হাঁকান কোহলি! নেটদুনিয়ায় ভাইরাল অনুষ্কার জন্য তাঁর গাওয়া প্রেমের গান

শুধু ২২ গজে নয়, সরগমেও ছক্কা হাঁকান কোহলি! নেটদুনিয়ায় ভাইরাল অনুষ্কার জন্য তাঁর গাওয়া প্রেমের গান!

ক্রিকেটের ২২ গজে যেমন ছক্কা হাঁকানোর ক্ষমতা ধরেন কিং কোহলি, তেমনই সরগরমের দুনিয়াতেও রয়েছে তাঁর অবাধ বিচরণ

  • Share this:

#মুম্বই: বিরাট কোহলির (Virat Kohli) গলায় কিশোর কুমারের (Kishore Kumar) গান! ব্যাপারটা কী রকম হতে পারে?

কিছু দিন আগে নেটদুনিয়ায় একটা ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে পড়োসন ছবির মেরে সামনেওয়ালি খিড়কি মে গানে প্রযুক্তির সাহায্যে বসিয়ে দেওয়া হয়েছিল বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনির মুখ (Mahendra Singh Dhoni)! কিন্তু এবারে যে ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে কিন্তু এই সব কারচুপি নেই; তা একেবারেই বাস্তব জীবনের ঝলক!

আর তা প্রমাণ করে দিয়েছে যে ক্রিকেটের ২২ গজে যেমন ছক্কা হাঁকানোর ক্ষমতা ধরেন কিং কোহলি, তেমনই সরগরমের দুনিয়াতেও রয়েছে তাঁর অবাধ বিচরণ। এমনিতেই কেউ যদি খালি গলায় ঠিকঠাক ভাবে গান গাইতে পারেন, তাহলে তা একটা আলাদা মাত্রা পায়। এখানে সেই কাজটাই করতে দেখা গিয়েছে বিরাটকে এবং স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) পাশাপাশি দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

যে ভিডিওটি অনুষ্কার জন্মদিনের আগে আপাতত ভাইরাল হয়ে গিয়েছে, না বললেই নয় সত্যের খাতিরে, সেটি কিন্তু সাম্প্রতিক নয়! বস্তুত এই ভিডিও শ্যুট করা হয়েছিল অনুষ্কা আর বিরাটের ওয়েডিং পার্টিতে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক অডিটোরিয়ামে মাইকের সামনে বসে আছেন বিরাট। তাঁর উল্টোদিকে অনেকটা মাঠের গ্যালারির মতো ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে সিটগুলো। সেখানে বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা যাচ্ছে অনুষ্কাকেও। আর বিরাট গেয়ে চলেছেন খালি গলায়- মেরে মেহবুব কয়ামত হোগি (Mere Mehboob Qayamat Hogi)!

সেই গান শেষ হওয়ার পরে অনুষ্কা এবং বাকিরা ফেটে পড়েছেন কলরবে, প্রশংসায় এবং হাততালিতে। সত্যি বলতে কী, বিরাট যে এত ভালো গান গাইতে পারেন, তা যেন শুনেও বিশ্বাস হয় না!

তবে শুধুই খেলা নয়, বিরাট কিন্তু আরও অনেক দিকেই বেশ দক্ষ। অনুষ্কার পাশাপাশি দরকার হলে সংসারও চালান তিনি। BCCI-এর এক কর্তাব্যক্তি একবার যেমন বলেছিলেন যে অনুষ্কা এবং বিরাটের বাড়িতে কোনও কাজের লোক নেই, তাঁরা আমন্ত্রিতদের নিজেরা পরিবেশন করে খাওয়ান! এই অসামান্য খাতিদারি যে তাঁদের দেশের অন্য সেলিব্রিটিদের চেয়ে আলাদা করে রেখেছে, সেটাও উল্লেখ করতে ভোলেননি ওই ব্যক্তি!

Published by:Rukmini Mazumder
First published: