বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'আমাকে সারা জীবন ঘেন্না করবে'! শেষবার এ কথা কেন বলেছিলেন সুশান্ত ! ফাঁস হল ভিডিও

'আমাকে সারা জীবন ঘেন্না করবে'! শেষবার এ কথা কেন বলেছিলেন সুশান্ত ! ফাঁস হল ভিডিও

সুশান্ত কিন্তু নিজের মৃত্যুর অনেক আগেই তাঁর এক বন্ধুকে বলেছিলেন, তুমি সারা জীবন আমায় ঘেন্না করবে'। কে সেই ব্যক্তি? আর এমনটা কেনই বা বলেছিলেন সুশান্ত !

  • Share this:

#কলকাতা: সুশান্ত সিং রাজপুত। বলিউডের এমন এক অভিনেতা যাঁর মৃত্যুতে কেঁপে উঠেছিল গোটা দেশ। নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেছিলেন সুশান্ত। তারপর কেটে গিয়েছে প্রায় ৬ মাস। মৃত্যুর সিবিআই তদন্ত শুরু হয়েছে। কিন্তু এখনও কোনও তথ্য সামনে আসেনি। সুশান্তের মৃত্যুতে সব থেকে প্রথম সন্দেহ করা হয়েছিল তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। সিবিআই জেরাও করে রিয়াকে। এর পর সামনে আসে বলিটাউনের মাদকযোগের কথা। মাদক কাণ্ডে জড়িত থাকার জন্য গ্রেফতার করা হয়েছিল রিয়াকে।

১৪ দিনের বেশি জেল হেফাজতে কাটানোর পর জামিন পান রিয়া। কিন্তু তারপরেও কিছুতেই বোঝা যাচ্ছে না সুশান্তের মৃত্যুর আসল কারণ। যদিও ডাক্তাররা সুইসাইড বলেই জানিয়ে দিয়েছেন। কিন্তু তার পরেও কেন সিবিআইয়ের তদন্তের রিপোর্ট সামনে আসছে না তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

এই সময় সারা আলি খান, রিয়া, শ্রদ্ধা কাপুরকে জেরা করে এনসিবি জানতে পারে সুশান্তের মাদক যোগের কথা। নিয়মিত নেশা করতেন তিনি। এমনকি শ্যুটিং ফ্লোরেও মাদক ব্যবহার করতেন সুশান্ত। সুশান্তের ফার্ম হাউস তল্লাশি করে সে প্রমান পায় সিবিআই। তবে সুশান্ত কিন্তু নিজের মৃত্যুর অনেক আগেই তাঁর এক বন্ধুকে বলেছিলেন, তুমি সারা জীবন আমায় ঘেন্না করবে'। কে সেই ব্যক্তি? আর এমনটা কেনই বা বলেছিলেন সুশান্ত !

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি একটি এন্টারটেইনমেন্ট পার্কের। বন্ধুর সঙ্গে বিদেশে রোলার কোস্টারে চেপেছেন সুশান্ত। সেখানে তাঁর বন্ধু কিছুতেই উঠতে চায় না। তবে জোর করে সুশান্তের সঙহগে যায় সে। এর পর রাইড শুরু হতেই এ কথা সুশান্ত মজা করেই বলেছিলেন। এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Published by: Piya Banerjee
First published: November 3, 2020, 5:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर