• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • WHEN SHAH RUKH KHAN GOT ARRESTED FOR THREATENING A JOURNALIST FOR WRITING A SLANDEROUS STORY ABOUT HIM PB

ঘনিষ্ঠ মুহূর্তের কথা লেখায় সাংবাদিককে হুমকি, গ্রেফতার হতে হয় শাহরুখ খানকে

কারণ সম্পর্কে যত দূর জানা গিয়েছে, তা হল কোনও এক সিনেমায় শাহরুখ এবং তাঁর অভিনেত্রীকে নিয়ে অশালীন কিছু লেখা হয়েছিল।

কারণ সম্পর্কে যত দূর জানা গিয়েছে, তা হল কোনও এক সিনেমায় শাহরুখ এবং তাঁর অভিনেত্রীকে নিয়ে অশালীন কিছু লেখা হয়েছিল।

  • Share this:

#মুম্বই: শাহরুখ খানের (Shah Rukh Khan) ভক্তদের পাশাপাশি সাংবাদিক মহলেও তিনি বেশ জনপ্রিয়। বরাবর সাংবাদিকদের চুলচেরা প্রশ্নের সুন্দর জবাব দিয়ে এসেছেন শাহরুখ। মিডিয়া বুমে তাঁকে যতবারই একই প্রশ্নের জবাব দিতে হোক না কেন, তিনি সবসময় সাবলীল থাকেন। কিন্তু, একবার অভিনেতা খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হন। এক বিনোদন সাংবাদিকের সঙ্গে তিনি খারাপ আচরণ করেন। কারণ সম্পর্কে যত দূর জানা গিয়েছে, তা হল কোনও এক সিনেমায় শাহরুখ এবং তাঁর অভিনেত্রীকে নিয়ে অশালীন কিছু লেখা হয়েছিল।

অনুপমা চোপড়ার (Anupama Chopra) লেখা বই কিং অফ বলিউড: শাহরুখ খানে (King Of Bollywood: Shah Rukh Khan) ৯০ দশকের বেশ কিছু ছবির উল্লেখ রয়েছে। যেখানে ১৯৯২ সালে মুক্তি পাওয়া ছবি মায়া মেমসাব (Maya Memsaab) এর উল্লেখ রয়েছে। ছবিটিতে শাহরুখ খানকে অভিনেত্রী দীপা সাহির (Deepa Sahi) সঙ্গে কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল। এই ছবিটি পরিচালনা করেছিলেন দীপা সাহির স্বামী কেতন মেহতা (Ketan Mehta)।

সেই সময়কার সিনে ব্লিজ (Cine Blitz) নামে একটি জনপ্রিয় ম্যাগাজিনে একটি স্টোরি কভার হয়, যেখানে লেখা হয়েছিল দীপা সাহিকে তাঁর স্বামী অর্থাৎ ছবির পরিচালক কেতন মেহতা বলেছিলেন শাহরুখের সঙ্গে হোটেল রুমে সময় কাটাতে। যাতে শুটিংয়ের সময় ঘনিষ্ঠ মুহূর্তগুলো তাঁরা স্বতঃস্ফূর্ত ভাবে অভিনয় করতে পারেন। এর পর যখন ঘনিষ্ঠ মুহূর্তে শুটিং হয় সেই ঘরে কেবলমাত্র পরিচালক কেতন ও ডিওপি উপস্থিত ছিলেন। এই গল্প সিনে ব্লিজ কোনও সাংবাদিকের নাম ছাড়াই পাবলিশ করেছিল।

এর পরই শাহরুখ দাবি করেন সেই সময়কার জনপ্রিয় সাংবাদিক কিথ ডিকস্টা (Keith D’Costa) এই গল্পের স্রষ্টা। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমি এই খবর পড়ে অস্বস্তিতে পড়েছিলাম। খুব রাগ হয়েছিল আমার। আমি পত্রিকার অফিসে গিয়ে এডিটরকে বলেছিলাম তুমিই লিখেছো এই সব? কেন লিখেছ? জবাব দাও। ওরা আমাকে মসকরা করে বলেছিল এটা এমন কিছু না। আমি এই বিষয়টাকে ভালো ভাবে নিতে পারিনি। এর পর আমি এডিটরকে বলেছিলাম তোমার জামাকাপড় খুলে আমার পাশে দাঁড় করিয়ে দিয়ে যদি আমি বলি, এটা শুধুমাত্র মসকরা, তাহলে কি বিষয়টা ভালো হবে? আমি এতটাই রেগে গিয়েছিলাম যে আমি তাদের মারতে পর্যন্ত চেয়েছিলাম।”

এর পরই সাংবাদিক কিথ শাহরুখের নামে থানায় অভিযোগ দায়ের করেন। কোনও একটি ছবির শুটিং চলাকালীন শাহরুখকে গ্রেফতার করে বান্দ্রা থানায় (Bandra Police Station) নিয়ে যাওয়া হয়। তার পর শাহরুখকে বেলে জামিন দেওয়া হয়। এই সব ঘটনার পরে শাহরুখ আবার ওই সাংবাদিকের সঙ্গে দেখা করেন, কথা বলেন। ২ বছর পর সব কিছু মিটমাট হয়ে যায়। সিনে ব্লিজ পত্রিকার জন্য এক্সক্লুসিভ ফটোশুট করেন ও সাক্ষাৎকার দেন।

Published by:Piya Banerjee
First published: