Home /News /entertainment /
সহ্যই করতে পারেন না ! কি এবং কেন? গোপন কথা ফাঁস করলেন সারা!

সহ্যই করতে পারেন না ! কি এবং কেন? গোপন কথা ফাঁস করলেন সারা!

photo source collected

photo source collected

সারা এত উচ্চকিত ভাবে কেঁদেছেন এবং এত জোরে জোরে সংলাপ বলেছেন যে এই জন্য তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছিল।

  • Share this:

#মুম্বই: ২০১৮ সালে এক ঝাঁক তাজা হাওয়ার মতো বড় পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন সারা আলি খান (Sara Ali Khan)। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গে কেদারনাথ (Kedarnath) ছবিতে তাঁদের জুটি সবার খুব পছন্দ হয়েছিল দর্শকদের। এই ছবির জন্য সেরা নবাগতার পুরষ্কারও পেয়েছিলেন তিনি। কিন্তু ইমতিয়াজ আলির (Imtiaz Ali) লাভ আজ কাল (Love Aaj Kal) মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। ছবিতে সারার বিপরীতে ছিলেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। সেই সময় কার্তিক আর সারাকে একসঙ্গে বেশ কয়েক জায়গাতে দেখা যেত। বলিউডে গুজব ছিল যে তাঁদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়েছে। যদিও ছবি মুক্তির পর পরই সেই প্রেম কর্পূরের মতো উবে যায়!

লাভ আজ কাল ২ যে বক্স অফিসে খুব একটা ম্যাজিক দেখাতে পারবে না, সেটা ছবির ট্রেলারেই স্পষ্ট ছিল। প্রথমত আগের ছবি আর এই ছবির মধ্যে কোনও তফাৎ ছিল না। অনেকেই বলেন যে পরিচালক নিজেই নিজের ছবি কপি করেছেন। যে ছবি ইতিমধ্যে হিট সেটা আবার নতুন রূপে কেন সবাই দেখতে যাবে সেটাও একটা বড় প্রশ্ন ছিল। কিন্তু সব কিছু ছাপিয়ে যেটা উঠে আসছিল সেটা হল আবেগের দৃশ্যে সারার অতি অভিনয়। কার্তিক আরিয়ানের মোহিনীমোহন ক্যারিশ্মাও যেখানে ডাহা ফেল মেরে গিয়েছে। সারা এত উচ্চকিত ভাবে কেঁদেছেন এবং এত জোরে জোরে সংলাপ বলেছেন যে এই জন্য তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছিল।

পরে এই নিয়ে সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে উদাস হয়ে যান সারা। তিনি বলেন যে, "কেউ যদি আমি মোটা বলে আমায় ট্রোল করে বা আমি মাথায় টুপি পরেছি বলে আমায় ট্রোল করে সেটা মেনে নেওয়া যায়। কিন্তু অভিনয় আমার পেশা। আমি এখানে অভিনয় করতে এসেছি। সেটা যখন পারছি না আর সেই নিয়ে আমায় কথা শুনতে হচ্ছে সেটা আমায় ব্যক্তিগত ভাবে খুব আঘাত করেছিল।"

অতি অভিনয় নিয়ে আত্মরক্ষায় সারা বলেন যে শ্যুটিংয়ের সময় মনিটর দেখার নিয়ম ছিল না। তাই তাঁর পক্ষে বোঝা সম্ভব ছিল না যে কেমন অভিনয় হচ্ছে। কিন্তু ইমতিয়াজ সারাকে বলেছিলেন যে তাঁর চরিত্র এমনটাই প্রতিক্রিয়া দেবে যেমনটা সারা করছেন। অর্থাৎ পরিচালকের কাছে এটা অতি অভিনয় মনে হয়নি।

সারা না কি কান্নার দৃশ্যে সত্যিই কেঁদেছিলেন। তাহলে কি দর্শক এতই বোকা? সারা বলেন যে দর্শকদের আসলে অভ্যেস হয়ে গিয়েছে নায়িকাদের সব সময় সুন্দর দেখতে। তাই কেউ সত্যি সত্যি কাঁদলে কেমন লাগে, সেটা তাঁরা বোঝেন না!

Published by:Piya Banerjee
First published:

Tags: Love aaj kal, Sara Ali Khan

পরবর্তী খবর