মা অমৃতার জন্যই সৎ-মা করিনার সঙ্গে মজবুত হয়েছে সারার সম্পর্ক !

photo source collected

আপনারা কি জানেন, সারা এবং করিনাকে এক ভালো সম্পর্কের বন্ধনে বাঁধতে মুখ্য ভূমিকা পালন করেছিলেন সইফের প্রথমা স্ত্রী অমৃতা?

  • Share this:

#মুম্বই: সারা আলি খান (Sara Ali Khan) ও করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) মধ্যে থাকা সম্পর্কের সমীকরণটা ঠিক কেমন সে বিষয়ে স্পষ্ট ভাবে কিছু জানা না গেলেও তাঁদের মধ্যে যে একটা সময় বেশ দূরত্ব ছিল তা কারও জানতে বাকি নেই। যেহেতু অমৃতা সিংয়ের (Amrita Singh) সঙ্গে বিবাহবিচ্ছেদের পর করিনা কাপুর খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ আলি খান (Saif Ali Khan), তাই বিয়ের পর থেকেই সইফের প্রথম পক্ষের দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan) সঙ্গে করিনার সম্পর্কের সমীকরণ নিয়ে বলিপাড়ায় চলে জোর জল্পনা।

সেই সঙ্গে সাইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং এবং করিনার সম্পর্কের সমীকরণ নিয়েও কম আলোচনা হয়নি। যদিও তাঁরা দুজনেই একে অপরের প্রতি সর্বদাই যথেষ্ট শ্রদ্ধাশীল ছিলেন। এবং দু’জনকেই দু’জনের প্রতি সৌজন্যমূলক বাক্য বিনিময় করতেই স্বচ্ছন্দ বোধ করেন। বেবোও এখন সারা এবং ইব্রাহিমের সঙ্গে দুর্দান্ত সম্পর্কের সমীকরণ তৈরি করে ফেলেছেন। সেই সঙ্গে করিনা-সইফের দুই সন্তানকেও বেশ পছন্দ করেন সারা ও ইব্রাহিম।

তবে আপনারা কি জানেন, সারা এবং করিনাকে এক ভালো সম্পর্কের বন্ধনে বাঁধতে মুখ্য ভূমিকা পালন করেছিলেন সইফের প্রথমা স্ত্রী অমৃতা? এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুললেন লাভ আজ কাল (Love Aaj Kal) ছবির নায়িকা। করিনার সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণের কথা তুলে ধরে সারা বলেছিলেন, “আমাদের ব্যক্তিগত সম্পর্ক প্রসঙ্গে আমি আগেই স্পষ্ট করেছিলাম, যে আমার বাবাকে খুশি রাখতে পারবে- শুধু করিনাই নয়- যে কেউ- তাতেই আমি খুশি। যে কোনও মানুষ, যাকে তিনি (সইফ) ভালোবাসেন, আমিও তাঁকে ভালোবাসি। আর সেই ব্যক্তিটি কে তা আমার জানার প্রয়োজন নেই। এটি বলার পরেই, করিনা এবং আমি বন্ধু হয়েছি এবং আমরা মর্যাদার সঙ্গে নিজেদের পরিচালনা করেছি যার মাধ্যমে অবশেষে আমরা একটি স্বাস্থ্যকর সম্পর্কের সমীকরণ খুঁজে পেয়েছি।”

এখানেই শেষ না করে সারা আরও যোগ করেছেন, “করিনাকে ভালবাসা এবং গ্রহণ করা আমার পক্ষে সহজ হয়েছে কারণ আমার একজন মা আছেন, যিনি আমাকে সব কিছু ঠিকঠাক করে অনুভব করতে সাহায্য করেছেন। তিনিই আমাকে করিনার সঙ্গে আমার বাবার বিবাহের জন্য আমাকে প্রস্তুত করেছিলেন। তাই যখন আপনার মা আপনাকে বলেছেন, এই কানের দুলটা পরো না, অন্য চাঁদবালিটা পরো এবং এমন পরিবেশ যদি বাড়িতেই থাকে তাহলে আপনি সব কিছু গ্রহণ করতে স্বচ্ছন্দ্যবোধ করবেন।”

মজার বিষয় হল, কভি খুশি কভি গম (Kabhi Khushi Kabhie Gham)-ছবিতে করিনার চরিত্র Poo-এর সব চেয়ে বড়ো ফ্যান হওয়ার বিষয়টিও এদিন স্বীকার করে নিয়েছেন সারা। তিনি বলেন, “আমি আগ্রহ সহকারে করিনা কাপুরের ছবি দেখে বড় হয়েছি। আজও এটা আমার কাছে অবাক করার মতো বিষয় যে, কভি খুশি কভি গম ছবির Poo আমার সৎ মা। এছাড়া সারা জানান, এখন তিনি আমির খানের (Aamir Khan) লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবির শুভমুক্তির জন্য অপেক্ষা করছেন, যে ছবিকে দেখা যাবে বেবোকেও।

Published by:Piya Banerjee
First published: