• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • প্রথম ডেটে প্রেমিকা কেঁদে-কেটে একসা, মুখের উপরে কী বলেছিলেন রণবীর?

প্রথম ডেটে প্রেমিকা কেঁদে-কেটে একসা, মুখের উপরে কী বলেছিলেন রণবীর?

নিন্দুকেরা কাপুর পরিবারের এই 'কিউটি পাই' দুলালকে নিয়ে আড়ালে আবডালে অনেক কথাই বলেন!

নিন্দুকেরা কাপুর পরিবারের এই 'কিউটি পাই' দুলালকে নিয়ে আড়ালে আবডালে অনেক কথাই বলেন!

নিন্দুকেরা কাপুর পরিবারের এই 'কিউটি পাই' দুলালকে নিয়ে আড়ালে আবডালে অনেক কথাই বলেন!

  • Share this:

#মুম্বই: নিন্দুকেরা কাপুর পরিবারের এই 'কিউটি পাই' দুলালকে নিয়ে আড়ালে আবডালে অনেক কথাই বলেন! এই যেমন, নিজের হাতেই তিনি নিজের সোনার কেরিয়ারের মুখে ঝামা ঘষেছেন, বিয়ের নাম শুনলেই না কি তাঁর গায়ে জ্বর আসে! আর তাই তিনি সব সম্পর্কই বিয়ের পিঁড়িতে যাওয়ার আগেই টুক করে কেটে পড়েন! কাজে তাঁর ভীষণ অনীহা, কারণ তিনি ভয়ানক কুঁড়ে ইত্যাদি প্রভৃতি।

তাতে অবশ্য রণবীর কাপুরের কিচ্ছু যায়-আসে না। কাপুর পরিবারের বেশিরভাগ পুরুষ-সদস্যদের মতোই তিনিও যাকে বলে বিন্দাস প্রকৃতির মানুষ। সাংবাদিকদের নাগালে সহজে আসেন না। আর এলেও মেপেজুপে এমন উত্তর দেন যে অনেক পোড়খাওয়া সাংবাদিকও আর কথা খুঁজে পান না। তবে সম্পর্ক নিয়ে উনি কখনওই রাখঢাক করেন না। তার মানে অবশ্য এই নয় যে সব কথা উজাড় করে বলেন, কিন্তু অস্বীকারও করেন না। এই যেমন একবার কপিল শর্মার শোয়ে এসে বলে বসলেন প্রথম ডেটের কথা। আশ্চর্যের বিষয় হল এই যে, সেই প্রথমবারের ডেট যখন হয়েছিল, তখন রণবীর ক্লাস এইটে পড়তেন!

রণবীর জানিয়েছেন যে সেই সময় এক বন্ধুর বাড়ির একটা ছাদে পার্টি হচ্ছিল। একটি মেয়ে কোণে দাঁড়িয়ে কাঁদছিল। নায়কের মতো ড্যামসেল ইন ডিসট্রেসকে বাঁচাতে রণবীর জানতে চান যে কেন মেয়েটি কাঁদছে! তিনি আকাশ থেকে পড়েন, যখন মেয়েটি জানায় যে সে কাঁদছে কারণ রণবীর একদম বিশ্বাসযোগ্য নয়! এই উত্তরে হতচকিত হয়ে যান রণবীর। কী ভাবে মেয়েটির কাছে নিজেকে বিশ্বাসযোগ্য করে তুলে ধরা যায়, সেটা ক্লাস এইটের রণবীরের মাথায় আসেনি। তিনি আচমকা হাত বাড়িয়ে দেন মেয়েটির দিকে আর জানতে চান যে এবার কি তাঁকে বিশ্বাস করা যায়! সঞ্চালক কপিল শর্মা এ বার স্বাভাবিক ভাবেই পরের ঘটনাটা জানতে চান! সম্পর্ক আর এগোয়নি, সেটাই শুধু জানান রণবীর। মানে সেই ক্লাস এইট থেকে এখনও পর্যন্ত ট্র্যাক রেকর্ড একই রকম আছে পর্দার সঞ্জুর। অবশ্য দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ এবং অবশেষে আলিয়া ভাটে এসে অন্তত সম্পর্কের দিক থেকে থিতু হয়েছেন রণবীর। তবে তাঁদের বিয়েটা কবে হবে বা আদৌ কোনও দিন হবে কি না- কেউ কিছু জানেন না। নিন্দুকেরা এখানেও ফুট কাটতে ছাড়েননি। তাঁরা বলেছেন, অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তি আর আলিয়া-রণবীরের বিয়ে, দুই গভীর রহস্যময় ব্যাপার!

Published by:Akash Misra
First published: