বলিউড সুপারস্টারের প্রথম 'অন-স্ক্রিন' চুমু, সলমনের চুম্বন দৃশ্য নিয়ে এ কী বললেন আরবাজ

বলিউড সুপারস্টারের প্রথম 'অন-স্ক্রিন' চুমু, সলমনের চুম্বন দৃশ্য নিয়ে এ কী বললেন আরবাজ

সলমনের চুম্বন দৃশ্য নিয়ে এ কী বললেন আরবাজ !

ভাই সলমনের চুম্বন নিয়ে আরবাজের যুক্তি শুনলে হাসি আটকানো দায়

  • Share this:

# মুম্বই : তিনি সলমন খান (Salman khan)। তিনি ভাইজান। তাঁর নামেই একের পর এক ছবি বক্স অফিস কাঁপায়। কিন্তু অনস্ক্রিনে কখনও চুম্বন দৃশ্যে দেখা যায়নি এই সুপারস্টারকে। সম্প্রতি রাধের ট্রেলার লঞ্চের পর সেই জল্পনা আরও একবার বৃদ্ধি পেয়েছে। একসময় ভাইয়ের অন স্ক্রিন চুমু নিয়ে মুখ খুলেছিলেন আরবাজ খান (Arbaaz Khan)। আরও একবার চর্চায় উঠে এসেছে সেই ভিডিওটি। কী এমন বলেছিলেন আরবাজ ? আসুন জেনে নেওয়া যাক।

বছর ছয়েক আগে আথিয়া শেট্টি (Athiya Shetty) ও সুরজ পাঞ্চোলির (Sooraj Pancholi) প্রথম ছবি হিরোর ট্রেলার লঞ্চে সলমন খান বলেছিলেন, তাঁর মতে কোনও ছবিতেই চুম্বন দৃশ্যের প্রয়োজন নেই। ছবির মেকিং নিয়ে কথোপোকথনের সময় অভিনেতা জানান, একটি চুম্বনের দৃশ্য রাখার চেষ্টা করা হয়েছিল। কিন্তু পরে তা বাদ পড়ে। সলমন আরও জানান, চুম্বনের দৃশ্যে তিনি নিজেই কাজ করেন না। তাহলে অন্যদের কীভাবে চুম্বনের কথা বলবেন ? পরের দিকে "দ্য হিন্দু" সংবাদপত্রের আর একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, তিনি কখনও তাঁর নায়িকাকে পর্দায় চুমু খাননি। কারণ অন স্ক্রিন চুম্বন করতে গেলে একটা অদ্ভুত পরিস্থিতি তৈরি হয়।

তবে দাদা আরবাজের ব্যাখ্যা সবার নজর কেড়েছে। দাবাং সিনেমা খ্যাত আরবাজের যুক্তি শুনলে হাসি আটকানো দায় হয়ে উঠবে। এক্ষেত্রে ২০১৮ সালের Sony TV Entertainment-এর কপিল শর্মা শো (Kapil Sharma Show)-এর একটি প্রোমো ভিডিওতে নজর দিতে হবে। সেখানে দেখা গিয়েছে সলমন এবং তাঁর দুই ভাই অর্থাৎ আরবাজ ও সোহেলের সঙ্গে আড্ডা জমে উঠেছে কপিলের। প্রোমোতে সলমনকে বলতে দেখা গিয়েছে, "দেখো কিস তো ম্যায় করতা নেহি স্ক্রিন পে, তো মুঝে কোই ফরক পড়তা নেহি। ঠিক এরপরই দ্রুত কয়েকটি শব্দ যোগ করে দেন আরবাজ। বলেন, "ওহ অফ স্ক্রিন ইতনা কর লেতে হ্যায়, কি অন স্ক্রিন মে জরুরত নেহি পড়তা।" আর এই উত্তরটি ঘরেই ফের তোলপাড় সোশ্যাল মিডিয়া।

এদিকে সলমনের পরবর্তী ছবি রাধে (Radhe) নিয়ে ফের জল্পনা তুঙ্গে। ইতিমধ্যেই ছবির ট্রেলার রিলিজ করেছে। অন স্ক্রিনে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন দিশা পাটানি। এখানেই রয়েছে একটি বড় চমক। বলিউড সুপারস্টারের প্রথম অন-স্ক্রিন চুম্বন। কারণ রাধের ট্রেলারে একটি আলো আঁধারি দৃশ্যে দেখা যাচ্ছে, দিশাকে চুম্বন করছেন সলমন। আপাতত সময়ের অপেক্ষা।

Keywords : salman khan, Arbaaz Khan, Radhe, Prabhudeva, Disha Patani, Salman khan in kissing scene

Original Story Link: https://www.news18.com/news/movies/when-arbaaz-wittily-replied-why-salman-khan-never-kissed-in-films-off-screen-itna-kar-lete-hai-3666104.html

Written By - Arijit Haldar

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর