Home /News /entertainment /
Deepika Padukone-Ranveer Singh: দীপিকাকে নিয়ে জামাইয়ের পোশাক ছুড়ে ফেলতেন, শাশুড়ির সঙ্গে রণবীরের সম্পর্ক ফাঁস

Deepika Padukone-Ranveer Singh: দীপিকাকে নিয়ে জামাইয়ের পোশাক ছুড়ে ফেলতেন, শাশুড়ির সঙ্গে রণবীরের সম্পর্ক ফাঁস

Deepika Padukone-Ranveer Singh: এর আগেও বিয়ের সময়ে নিজের কপালে সিঁদুর পরে লিঙ্গ বৈষম্য ভেঙেছিলেন পর্দার 'রিকি বহেল'। তা ছাড়া, বিয়ের পর দীপিকাকে নিজের বাড়িতে না এনে নিজে দীপিকার মুম্বইয়ের বাড়িতে থাকা শুরু করেছেন।

  • Share this:

    #মুম্বই: 'পারফেক্ট কপল', 'পাওয়ার কপল', কত তকমাই তো পেলেন তাঁরা। কিন্তু সংসার ধর্ম পালন করা কি অতই সহজ? শুরুর দিকে তো খানিক কঠিন লাগবেই। তেমনই লেগেছিল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের। কী নিয়ে সমস্যা হত যেখানে কিনা নায়কের শাশুড়িও নাক গলাতেন? রণবীরের পোশাক।

    নিজের পছন্দের পোশাক পরার জন্য তো একাধিক বার বাইরের দুনিয়ার কাছে তাঁকে কটাক্ষ শুনতে হয়েছে। সেই পোশাক যে দাম্পত্যকলহেরও কারণ, তা কে জানত?

    'কফি উইথ করণ'-এর সপ্তম সিজনে গিয়ে করণের সঙ্গে আড্ডা মারতে মারতে পারিবারিক কথা ফাঁস করেন রণবীর। সেখানে জানা যায়, শুরুর দিকে দীপিকার পরিবারের সঙ্গে পোশাকের বিষয়ে মানিয়ে নিতে বেশ কষ্ট হয়েছে।

    রণবীরের কথায়, "আমি এখনও মানিয়ে নিচ্ছি, বোঝার চেষ্টা করছি। আপাতত আমার কাছে ঠিক দুটো জামা আছে। যখন বেঙ্গালুরুতে শ্বশুরবাড়ি যাই, তখন নির্দিষ্ট একটিই পোশাক পরি, সাদা টি শার্ট আর জিন্স। বাকিগুলো আমি ফেলে দিতে চাই না।"

    আরও পড়ুন: 'হবু বাবা' ডাক শুনে কী কী বললেন রণবীর কাপুর? ভিডিও তুমুল ভাইরাল

    করণ জোহর প্রশ্ন করেন, "মানিয়ে নিতে কষ্ট হয়?" রণবীর জানান, ১০ বছর ধরে দীপিকার সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। এখন ধীরে ধীরে কঠিন পর্যায়টা পেরিয়ে এসেছেন তাঁরা। শুরুর দিকে নাকি তাঁরা রণবীরের জামা দেখলেই ছুড়ে ফেলতেন আর বলতেন, "কী এ সব? কে এটা?" বিশেষ করে দীপিকার মায়ের খুব সমস্যা হত জামাইয়ের সাজগোজ দেখে। তবে এখন রণবীর প্রকাশ-পত্নীকে নিজের মায়ের মতোই দেখেন বলে জানালেন।

    আরও পড়ুন: সার্জিক্যাল স্ট্রাইক করেছিলাম ওর ঘরে ঢুকে! করণকে 'দুঃস্বপ্ন' মনে করালেন কঙ্গনা

    এর আগেও বিয়ের সময়ে নিজের কপালে সিঁদুর পরে লিঙ্গ বৈষম্য ভেঙেছিলেন পর্দার 'রিকি বহেল'। তা ছাড়া, বিয়ের পর দীপিকাকে নিজের বাড়িতে না এনে নিজে দীপিকার মুম্বইয়ের বাড়িতে থাকা শুরু করেছেন। রণবীর ২০১৯ সালের এক সাক্ষাৎকারে জানান, তিনি চান, দীপিকা যাতে নিজের বাড়িতে আরামে থাকে। তাঁর বাড়ি বদলিয়ে স্ত্রীকে অসুখী রাখতে চান না রণবীর।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Deepika padukone, Ranveer Singh

    পরবর্তী খবর