বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

Bigg Boss 14-র ঘরে কারও করোনা হলে কি করবেন সলমন খান ! শো বন্ধ হয়ে যাবে না তো !

Bigg Boss 14-র ঘরে কারও করোনা হলে কি করবেন সলমন খান ! শো বন্ধ হয়ে যাবে না তো !
photo source collected

যদিও করোনার জন্য এবছর বিশেষ সতর্কতা মানা হচ্ছে।

  • Share this:

#মুম্বই: Bigg Boss টেলিভিশনের সব থেকে জনপ্রিয় শো। গত বছর এই শোয়ের টিআরপি ছিল সব থেকে বেশি। এবছর বিগবস শুরু করা নিয়ে অনেক সমস্যা তৈরি হয়েছিল। প্রথমত সারা বিশ্বে যেভাবে করোনা ভাইরাস হানা বসিয়েছে, তাতে এই শো শুরু করার কথা ভাবাই মুশকিল হয়ে পড়েছিল। বিগ বস হাউসে এতজন প্রতিযোগী দিন রাত কাটাবেন। যা সত্যিই চিন্তার। শুধু তো প্রতিযোগীরা নয়, থাকবে শ্যুটিংয়ের লোকেরাও। করোনা ভয়ঙ্কর ছোঁয়াচে রোগ। সামান্য ছোঁয়া বা নিশ্বাস থেকেই ছড়াতে পারে এই ভাইরাস। এখনও এর কোনও ভ্যাকসিন বাজারে আসেনি। কবে আসবে তাও জানা নেই। এই অবস্থায় Bigg Boss 14-র ঘরে এতজন মানুষকে একসঙ্গে রাখা কতটা স্বাস্থ্যকর বা যুক্তিযুক্ত ?

এই প্রশ্নের উত্তর দিয়েছেন বিগবসের কতৃপক্ষরা। তাঁরা জানিয়েছেন, 'প্রথমে এই শো কিভাবে হবে তা নিয়ে অনেক ভাবনা ছিল। করোনা কালে এই শো করতে গেলে অনেকগুলো অসুবিধার মুখে পড়তে হতে পারে। এসব কথা জেনেও তাঁরা শো শুরু করতে চলেছেন। ৩রা অক্টোবর থেকে শো টেলিকাস্ট করাও শুরু হবে।' কারা কারা থাকছেন এবার ঘরে তাও মোটামোটি ঠিক হয়ে গিয়েছে। কিন্তু সমস্যা হচ্ছে যদি কারও করোনা হয় সেক্ষেত্রে কি হবে ? এ ব্যাপারে কতৃপক্ষ জানিয়েছেন, যদি শ্যুটিং চালু হওয়ার পর বিগবসের ঘরে কারও করোনা হয় সঙ্গে সঙ্গে বন্ধ করে দেওয়া হবে শ্যুটিং। সে ক্ষেত্রে বাড়াবাড়ি হলে শ্যুটিং কেন শো নিয়েও নতুন করে ভাবতে হতে পারে।

যদিও করোনার জন্য এবছর বিশেষ সতর্কতা মানা হচ্ছে। প্রথমত যারা এই ঘরে যাবেন তাঁদের সকলকে করোনা টেস্ট করাতে হবে। এবং তারপর টানা ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। সে করোনা হোক বা না হোক কোয়ারেন্টাইনে থাকতেই হবে। এর পর ঘরে যাওয়ার অনুমতি মিলবে। এই সময়ে কারও শরীরে করোনা থাকলে সঙ্গে সঙ্গে চুক্তি বাতিল করা হবে। দ্বিতীয়ত, বিগবসের ঘরে স্যানিটাইজার ও মাস্ক মাস্ট। এছাড়াও সামাজিক দূরত্বও মানতে হবে। তাহলে প্রশ্ন হল, দূরত্ব মেনে তাঁরা এক সঙ্গে থাকবেন কি করে ? সে বিষয়েও নতুন ভাবনা রয়েছে কতৃপক্ষের যা শো শুরু হলেই জানা যাবে।

প্রসঙ্গত, এবছর এই শোয়ের প্রধান মুখ সলমন খান নিজেই রাজি ছিলেন না শো করার জন্য। তবে যেহেতু করোনাকালে প্রচুর মানুষের রোজগার বন্ধ। বিগবস শুরু হলে অনেক মানুষ কাজ করতে পারবেন। শুধু মাত্র এই কথা ভেবেই তিনি রাজি হয়েছেন। তাছাড়া এবছর বিগবস হাউসের ভেতরেই থাকবে শপিং মল, স্পা, সালো, সিনেমাহল সহ আরও অনেক কিছু। এখন দেখার এই বিশাল বাজেটের টেলিভিশন শোয়ের ভবিষ্যৎ কি !

Published by: Piya Banerjee
First published: September 25, 2020, 10:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर