Home /News /entertainment /
বড় পর্দায় আসছে 'টম অ্যান্ড জেরি' ! মুক্তি পেল ছবির ট্রেলার !

বড় পর্দায় আসছে 'টম অ্যান্ড জেরি' ! মুক্তি পেল ছবির ট্রেলার !

অনেকের ছোটবেলার স্মৃতি জড়িয়ে আছে এই দুষ্টু বিড়াল ও ইঁদুরের সঙ্গে।

  • Share this:

    #মুম্বই:  সেই বিচ্ছু বিড়ালটিকে মনে আছে নিশ্চয়? যে সারাদিন আরাম প্রিয়, এবং ভদ্র। কিন্তু তার ঘুম নষ্ট করে ছেড়েছিল ছোট্ট এক ইঁদুর ছানা। হ্যাঁ, ঠিক বুঝেছেন বিখ্যাত কমিক চরিত্র টম এবং জেরির কথাই বলা হচ্ছে। ১৯৪০ সালে আমেরিকার উইলিয়াম হানা ও জোশেফ বারবেরা তৈরি করেছিলেন অ্যানিমেটেড সিরিজ টম অ্যান্ড জেরি। এর পর এই সিরিজের আরও অনেক এপিসোড তৈরি হয়েছে পরে। তবে অরিজিনাল সিরিজে বারবেরা ও হানা ১১৪টি এপিসোড বানিয়েছিলেন। ১৯৪০ থেকে ১৯৫৮ সাল পর্যন্ত তৈরি হয় এই সিরিজ। এই সময় অনেক পুরস্কার জেতেন তাঁরা। এর পর ১৯৭৫ সালে টেলিভিশনে শুরু হয় 'টম অ্যান্ড জেরি' সিরিজ। এর পর ফের ১৯৮০ থেকে ৮২ পর্যন্ত চলে। 'টম অ্যান্ড জেরি কিডস' চলে ১৯৯০ থেকে ৯৩ সাল পযর্ন্ত। ২০০৬ থেকে ২০০৮ পর্যন্ত চলে 'টম অ্যান্ড জেরি টেলস'। ২০১৪ থেকে থেকে ফের এই শো টেলিকাস্ট হয়।

    এ তো গেল টেলিভিশনের কথা। তবে এবার টম অ্যান্ড জেরি আসতে চলেছে বড় পর্দায়। পরিচালক টিম স্টোরি তৈরি করছেন এই ছবি। ২০২১-এর মার্চেই হিন্দি ও ইংরেজিতে তৈরি হবে এই ছবি। মজার বিষয় হল পর্দায় মানুষ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে এবার অভিনয় করবে অ্যানিমেটেড টম অ্যান্ড জেরি।

    ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। যা বহু মানুষ দেখেও ফেলেছেন। এই ছবিতে অভিনয় করেছেন ক্লোয়ি গ্রেস মরতেজ, মাইকেল পেনা, রব ডিলানি, কলিন জোস্টের মতো অভিনেতারা। এই ছবিটি হানা ও বারবেরার তৈরি টম অ্যান্ড জেরি থেকেই ইন্সপায়ারড। এই সিরিজ শুধু বাচ্চাদের নয়, বড়দেরও পছন্দের। অনেকের ছোটবেলার স্মৃতি জড়িয়ে আছে এই দুষ্টু বিড়াল ও ইঁদুরের সঙ্গে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Tom & Jerry, Tom & Jerry Official Trailer

    পরবর্তী খবর