• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • WATCH RAKHI SAWANT GOES OUT TO BUY VEGETABLES IN PPT KIT LEAVES NETIZENS IN SPLITS TC RM

পিপিই কিট পরে বাজার করছেন রাখি সাওয়ান্ত, ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

পিপিই স্যুট পরে বাজার করতে বেরোলেন রাখি সাওয়ান্ত, ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা!

সবজি বাজারে এবার পিপিই কিট পরে দেখা দিলেন রাখি। দেশের যে সব রাজ্য কোভিড ১৯ ভাইরাসের করাল গ্রাসে রীতিমতো ধুঁকছে, তার মধ্যে মহারাষ্ট্র অন্যতম। ফলে সুরক্ষিত থাকার জন্যই আপাদমস্তক পিপিই স্যুটে ঢেকে পথে নেমেছেন রাখি

  • Share this:

#মুম্বই: নেড়া বেলতলায় ক'বার যায়, তা নিয়ে অনেকে নানা দাবি তুলতে পারেন! কিন্তু রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) যে সবজি বাজারে হানা দেওয়া বন্ধ করছেন না, সেটা নিয়ে আপাতত বিতর্কের কোনও জায়গাই নেই!

মুম্বইয়ের এক সবজি বাজারে সম্প্রতি ফের দেখা মিলেছে রাখির। সবজি ছাড়া জীবন চলবে না, এ তো বাস্তব সত্য। কিন্তু যা দেখা যাচ্ছে- রাখি রথও যেমন দেখছেন, কলাও তেমনই বেচে চলেছেন সমান তালে! মানেটা সহজ- বিগ বসের রিয়েলিটি শো বন্ধ হয়ে গেলেও রাখির আজব কীর্তি বন্ধ হয়নি। রিয়েল লাইফকেই এবার শোয়ের মাধ্যম করে তুলেছেন তিনি।

আর সে কারণেই সবজি বাজারে এবার পিপিই কিট পরে দেখা দিলেন রাখি। দেশের যে সব রাজ্য কোভিড ১৯ ভাইরাসের করাল গ্রাসে রীতিমতো ধুঁকছে, তার মধ্যে মহারাষ্ট্র অন্যতম। ফলে অনেকে বলতেই পারেন যে সুরক্ষিত থাকার জন্যই আপাদমস্তক পিপিই স্যুটে ঢেকে পথে নেমেছেন রাখি!

কিন্তু যাঁরা রাখিকে চেনেন, তাঁরা জানেন, তিনি কী ভাবে সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা করে নিতে পারেন! এমন কিছু একটা তিনি করবেনই যার জেরে তাঁর প্রতি নজর দিতে বাধ্য হবেন সবাই- এবারেও তার ব্যতিক্রম ঘটেনি!

এবারের ভিডিওয় দেখা যাচ্ছে, পিপিই স্যুট পরে সবজি বিক্রেতাদের উদ্দেশে রীতিমতো তর্জন-গর্জন করছেন রাখি। বক্তব্য তাঁর একটাই- তাঁকে ভামানুষ পেয়ে জিনিসের দাম চড়াচ্ছেন দোকানদারেরা। তাই সবজি বাছাইয়ের সঙ্গে সঙ্গে সমান তালে তাঁদের শাসিয়ে চলেছেন রাখি- ন্যায্য দামের বেশি এক কানাকড়িও তিনি ফেলবেন না!

View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

দিনকয়েক আগেই এই সবজি কেনা নিয়ে রাখির আরেক ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে বোঝা গিয়েছে রাখি বিক্রেতাকে বিভিন্ন ধরণের সবজি-ফল প্যাক করতে বলেছেন। সেই সময়ে একটি মজার ঘটনা ঘটে, দোকানদার তাঁকে সবজিগুলির জন্য ১,৬৫০ টাকা ধার্জ করতেই অভিনেত্রী রেগে যান। তাঁর মনে হয় এই দাম ইচ্ছে করে বাড়ানো হয়েছে। তিনি চিৎকার করতে করতে খালি হাতেই নিজের গাড়িতে গিয়ে বসে পড়েন। তিনি বললেন "সবজি বিক্রেতা লোকজনকে লুট করছে"!

Published by:Rukmini Mazumder
First published: