বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

১৮ বছর পর ফের বাইকে চেপে ‘হামদম শুনিয়ো..’, ভাইরাল বিবেক ওবেরয়ের ভিডিও !

১৮ বছর পর ফের বাইকে চেপে ‘হামদম শুনিয়ো..’, ভাইরাল বিবেক ওবেরয়ের ভিডিও !

ও হামদম শুনিয়ো রে... মনে পড়ে রহমানের সুরে দারুণ গানটির কথা ! হ্যাঁ, ঠিক ধরেছেন রানি মুখোপাধ্যায় ও বিবেক ওবেরয় অভিনীত ‘সাঁথিয়া’ ছবির এই গানটি এক সময় দারুণ জনপ্রিয় হয়েছিল ৷

  • Share this:

#মুম্বই: ও হামদম শুনিয়ো রে... মনে পড়ে রহমানের সুরে দারুণ গানটির কথা? হ্যাঁ, ঠিক ধরেছেন রানি মুখোপাধ্যায় ও বিবেক ওবেরয় অভিনীত ‘সাঁথিয়া’ ছবির এই গানটি এক সময় দারুণ জনপ্রিয় হয়েছিল ৷ সেই গানের এখন ১৮ বছর হয়ে গিয়েছে ৷ সময় পাল্টেছে ৷ চারিদিক পাল্টেছে ৷ বলিউড পাল্টেছে ৷ এই যেমন রানি মুখোপাধ্যায় আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ে করে সুখে আছেন ৷ রয়েছেন তাঁদের কন্যাও ৷ তবে বিবেক ওবেরয় যে একদমই পাল্টাননি, রয়েছেন একবারে বিন্দাস তা প্রমাণ করার জন্যই ফের বাইকে বসে পড়লেন তিনি !

হ্যাঁ, ঠিক এমনটাই কাণ্ড ঘটালেন বিবেক ৷ একেবারে সাঁথিয়া স্টাইলে বাইক নিয়ে বেরিয়ে পড়লেন তিনি ৷ ব্যাকগ্রাইন্ডে শুরু হলো, ও হামদাম ... এই ভিডিও পোস্ট করে বিবেক ওবেরয় লিখলেন, ‘১৮ বছর পর ৷ সাঁথিয়া এবং ও হামদাম ৷ বাইকে চড়ে যেন নস্ট্যালজিয়ার রোড ধরে হারিয়ে গেলাম পুরনো স্মৃতিতে৷ দারুণ উপলদ্ধি !’ ইতিমধ্যেই বিবেক ওবেরয় ঘোষণা করেছেন তাঁর প্রথম প্রযোজনা সংস্থার ‘রোজি ফিল্মস’ কথা ৷ এমনকী, এই প্রযোজনা সংস্থার ব্যানারে খুব শীঘ্রই শুরু হবে নতুন ছবি ৷ তাও বিবেক জানিয়েছেন !
Published by: Akash Misra
First published: December 23, 2020, 8:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर