Home /News /entertainment /
Urfi Javed | Viral Video: অনাবৃত নিতম্ব! রেস্তোরাঁতে ঢুকে অশ্লীল অঙ্গ-ভঙ্গি করলেন উরফি জাভেদ! ভাইরাল ভিডিও

Urfi Javed | Viral Video: অনাবৃত নিতম্ব! রেস্তোরাঁতে ঢুকে অশ্লীল অঙ্গ-ভঙ্গি করলেন উরফি জাভেদ! ভাইরাল ভিডিও

Urfi Javed | Viral Video: ভয়াবহ কাণ্ড ঘটালেন উরফি জাভেদ! শহরের নামী রেস্তোরাঁতে ঢুকে অশ্লীল অঙ্গ-ভঙ্গি করতে শুরু করলেন উরফি জাভেদ! তারপর যা হল ভাবতেও পারবেন না! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  উরফি জাভেদ! বলিউডের এই নায়িকাকে কে না চেনেন? তবে উরফিকে কেউ তাঁর অভিনয়ের জন্য চেনেন না! চেনেন পোশাক বিভ্রাটের জন্য। পোশাক বিভ্রাট বটেই। কারন উরফি যে সব পোশাক পরেন তার সবটাই তিনি নিজে ডিজাইন করেন। নানা ভাবে পুরনো পোশাককে কেটে ফাল ফালা করে পরে ফেলেন তিনি। কখনও ধারালো বেলেড আবার কখনও কাঁচের টুকরো দিয়ে বানানো পোশাক পরে চলে আসেন সকলের সামনে। এভাবেই নানা কিছু করে প্রতিদিন ভাইরাল হন তিনি।

    উরফি মডেলিং করেই রোজগার করেন। তাতেই তাঁর মাসে আয় কয়েক লক্ষ টাকা! ইনস্টাগ্রামে একের পর এক হট ভিডিও দিয়ে ভাইরাল হন তিনি। পাপারাৎজিরাও উরফিরে পিছনে ঘুরতে থাকেন। কারণ প্রায় অর্ধ নগ্ন পোশাক পরেই এদিক ওদিক চলে যান উরফি জাভেদ। সেখানে গিয়ে ঘটান নানা কাণ্ড! কখনও চলে যান মুম্বইয়ের বস্তিতে। এই সবটাই তাঁর পাবলিসিটির একটা অংশ। তবে এবার তিনি যা করলেন তা ছাড়াল সব সীমা।

    আরও পড়ুন:  ছেলের প্রেমিকাকে নিয়ে মলদ্বীপে শ্রাবন্তী! হট পোশাকে ঝড় তুললেন হবু শাশুড়ি-বউমা!

    সম্প্রতি উরফি একটি ভিডিও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে কালো নেটের পোশাক পরেছেন তিনি। উর্দ্ধাঙ্গ একেবারেই অনাবৃত, এমনটাই মনে হবে দেখলে। সেই নেটের পোশাকের সঙ্গে অনাবৃত তাঁর নিতম্ব! কালো কাপড়ে শাড়ির মতো করে ঢাকা নিতম্বের নিচ থেকে। এই পোশাক কে কী বলা হবে, তা একমাত্র উরফি জানেন। তবে গোল হল অন্য জায়গায়। এই পোশাক পরে মুম্বইয়ের অন্যতম একটি রেস্তোরাঁতে গিয়ে ফটোশ্যুট করছিলেন তিনি। আর সেখানেই নানা অশ্লীল অঙ্গ-ভঙ্গি করতে দেখা যায় তাঁকে। এইভাবেই ফটোশ্যুটের ভিডিও করেন তিনি। তবে এই ভিডিও শেয়ার হতেই সমালোচনা শুরু করেন নেটিজেনরা! সকলেই খারাপ মন্তব্য করেন তাঁর এই ভিডিও দেখে। যদিও তাতে উরফির কিছু সমস্যা নেই। কারণ প্রায় প্রতিদিন তিনি সমালোচিত হন। এবং উরফি সাফ জানান, এতে তাঁর কিছু অসুবিধেও নেই!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Urfi javed, Viral Video

    পরবর্তী খবর