Home /News /entertainment /
Viral Video: শরীরে মাখন! যৌন আবেদনে ভরপুর বলি নায়িকা! ক্যামেরার পিঁছনের কীর্তি ফাঁস

Viral Video: শরীরে মাখন! যৌন আবেদনে ভরপুর বলি নায়িকা! ক্যামেরার পিঁছনের কীর্তি ফাঁস

Viral Video: ক্যামেরার পিঁছনের গোপন-কীর্তি ফাঁস! নিজেই নিজের ভিডিও ভাইরাল করলেন বলি নায়িকা!

  • Share this:

    #মুম্বই:  শিল্পা শেট্টি। বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। 'বাজিগর' ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন ছিপছিপে শরীরের মিষ্টি মেয়ে শিল্পা। প্রথম ছবিতেই সকলের নজরে পড়েছিলেন শিল্পা শেট্টি। যদিও 'বাজিগর'-এ তাঁকে খুন হতে হয়েছিল। কিন্তু যতটুকু ছিল, তাতেই সকলের মনে জায়গা করে নিয়েছিলেন। এর পর অক্ষয় কুমার থেকে গোবিন্দা সকলের সঙ্গে জুটি বেঁধে একের পর এক ছবিতে কাজ করেন তিনি।

    তবে রাজ কুন্দ্রাকে বিয়ে করার পর বেশ কিছুটা কাজ কমিয়ে দিয়েছিলেন তিনি। এখন তিনি দুই সন্তানের মা। সেই সঙ্গে কাজও করছেন চুটিয়ে। সম্প্রতি গোপি ভেইদের ফ্যাশন শোতে র‍্যাম্পে হাঁটেন শিল্পা শেট্টি। তিনিই ছিলেন শো-স্টপার। এই শোতে লেহেঙ্গা চোলিতে সকলের মন জয় করেন নায়িকা। ভিডিও তিনি আগেই শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে।

    কিন্তু ক্যামেরার পিছনে ঠিক কী করতে হয় তাঁকে? এবার সেই ভিডিও সামনে আনলেন শিল্পা শেট্টি। তিনি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন 'বিহাইন্ড দ্য সিন'- নামে একটি ভিডিও। আর সেই ভিডিও সামনে আসতেই শোরগোল শুরু। খোলা চুল, খোলা পিঠ। লেহেঙ্গা, চোলি। ট্যাটু। যৌন আবেদনে ভরপুর শিল্পার এই ভিডিও। কে বলবে শিল্পার বয়সও বাড়ছে! এখনও তিনিই সেরা। দিন দিন বাড়ছে তাঁর আবেদন। রোহিত শেট্টি পরিচালিত ছবিতেও খুব তাড়াতাড়ি অভিনয় করতে দেখা যাবে নায়িকাকে। আপাতত তাঁর এই ভিডিও তুমুল ভাইরাল।

    আরও পড়ুন: ধনুষ তাঁদেরই হারিয়ে যাওয়া সন্তান! প্রতি মাসে টাকা চাই দম্পতির! ফের আদালতের তলব নায়ককে

    তবে শিল্পা জানেন কখন কী ভাবে নিজেকে ব্যস্ত রাখতে হয়। আর সেই জন্যই তিনি হারিয়ে যাননি। স্বামী রাজ কুন্দ্রার নাম পর্ন ছবি বানানোতে জড়ানোর সময়েও অনেক ঝড় সহ্য করতে হয়েছে তাঁকে। সে সময় একবার দুই সন্তানকে নিয়ে বাপের বাড়ি চলে গিয়েছিলেন শিল্পা। তবে ফের ফিরেছেন রাজের সংসারে। তিনি প্রমাণ করে দিয়েছেন, যাই হয়ে যাক জীবনে, তাঁর আর রাজের ভালোবাসাটা সত্যি। এবং অটুট।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Shilpa Shetty, Viral Video

    পরবর্তী খবর