নাচতে গিয়ে কোটি টাকার হিরের গয়না খুলে পড়ে গেল উর্বশীর ! ভাইরাল ভিডিও

নাচতে গিয়ে কোটি টাকার হিরের গয়না খুলে পড়ে গেল উর্বশীর ! ভাইরাল ভিডিও
photo source Instagram

হঠাৎ তাঁর হাত থেকে হিরের আংটি ও ব্রেসলেট খুলে মাটিতে গড়িয়ে যায়। সঙ্গে সঙ্গে নাচ থামিয়ে তা খুঁজতে থাকেন উর্বশী।

  • Share this:

    #মুম্বই: উর্বশী রাওতেলা। বলিউডের ফ্যাশন আইকন তিনি। মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। কয়েকটি ছবিতে আইটেম ডান্স করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু অভিনয় নয় মডেলিংই বেশি পছন্দ তাঁর। ইদানিং সবাইকে চমকে দিচ্ছেন তিনি। আর তাই তো সোশ্যাল মিডিয়ায় যখনই নিজের নতুন নতুন অবতারের ছবি পোস্ট করছেন, তখনই একেবারে ভাইরাল ৷

    তবে শুধু দেশের মাটিতেই আটকে নেই তিনি। তাঁকে দেখা গিয়েছে দুবাইতে গিয়েও মডেলিং করতে। কয়েক কোটি টাকার হিরের গয়না পরে শো স্টপার হয়েছেন উর্বশী। দুবাইয়ের এক শেখ নতুন সিংহের বাচ্চা পুষেছেন। নাম রেখেছেন উর্বশী। এসব কথা উর্বশী নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যে মেয়ে কোটি টাকার হিরে পরেও দারুণ মডেলিং করতে পারেন ! তারই কিনা গা থেকে খুলে পড়ে গেল হিরে? হ্যাঁ, এমনটাই হয়েছে নায়িকার সঙ্গে।

    সম্প্রতি তিনি বিটিএস মডেলিংয়ে অংশ নিয়েছিলেন। আর সেখানে তিনি পড়েছিলেন একটি আকাশি রঙের পোশাক। তাঁর শরীরের খেলে যাচ্ছে যৌবনের উচ্ছাস। কিন্তু বিপত্তি ঘটল হাতে হিরের গয়না পরে নাচতে যেতেই। মেক-আপ রুমে তিনি নাচতে শুরু করেছেন, হঠাৎ তাঁর হাত থেকে হিরের আংটি ও ব্রেসলেট খুলে মাটিতে গড়িয়ে যায়। সঙ্গে সঙ্গে নাচ থামিয়ে তা খুঁজতে থাকেন উর্বশী। সেখানে উপস্থিত এক সহকর্মী তাঁকে ব্রেসলেট ও আংটি কুড়িয়ে পরিয়ে দেন। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে উর্বশী লেখেন, "হিরের গয়না খুলে পড়ে যাওয়ার কষ্ট কেবল মেয়েরাই বোঝে।" এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: