corona virus btn
corona virus btn
Loading

স্নান করে উঠেই সাদা বিকিনি পরে, মাথায় ফুল গুঁজে তুমুল নাচ উর্বশী রাউতেলার !

স্নান করে উঠেই সাদা বিকিনি পরে, মাথায় ফুল গুঁজে তুমুল নাচ উর্বশী রাউতেলার !
photo source Instagram

কয়েক দিন আগেই একটি স্নানের ভিডিও পোস্ট করে ঝড় তুলেছিলেন তিনি।

  • Share this:

#মুম্বই: বলিউডে এখন একটাই আলোচনার বিষয় তা হল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। সেই সঙ্গে রিয়া চক্রবর্তীর জেল নিয়ে রীতিমতো উত্তপ্ত বলিউড। তার মাঝেই কঙ্গনা রানাওয়াত লড়াই শুরু করেছেন শিবসেনার সঙ্গে। উদ্ধব ঠাকরের সঙ্গে মুখোমুখি লড়াইতে নেমেছেন মণিকার্ণিকা। কিন্তু এসবের মধ্যে কোথায় যেন হারিয়ে যাচ্ছে বলিউডের সিনেমা, বিনোদন। তবে এই সব কিছুর উর্দ্ধে থাকেন বলিউডের মডেল অভিনেত্রী উর্বশী রাউতেলা।

উর্বশী বলিউডে তেমন কোনও বড় ছবি করেননি। তবে বেশ কিছু আইটেম সং-এ একাই মাতিয়েছেন তিনি। তাঁর শরীরের আবেদনে মেতে উঠেছে গোটা দুনিয়া। অনেক মিউজিক ভিডিওতেও তাঁকে কাজ করতে দেখা গিয়েছে। অসম্ভব সুন্দরী তিনি। উর্বশী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। নানা রকম ভিডিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কখনও স্নানের ভিডিও, আবার কখনও নাচের ভিডিও পোস্ট করেন। আবার কখনও দেখা যায় শুধু বিকিনিতেই ধরা দিয়েছেন তিনি। তাঁর সব পোস্টই ভাইরাল হয়।

View this post on Instagram

A post shared by urvashirautela (@urvashi_rautela_hotty) on

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর দুটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। একটিতে লাল হট পোশাক পরে নাচছেন তিনি। আইটেম সংয়ের শ্যুটিং। যা সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়। আর একটি ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে সাদা অর্ন্তবাস পরে, মাথায় ফুল লাগিয়ে নানারকম ভঙ্গিমায় ভিডিও তুলেছেন তিনি। এই দুটি ভিডিওই ইনস্টাগ্রামে শেয়ার হয়েছে তাঁর ফ্যান পেজ থেকে। শেয়ার হতেই ভাইরাল হয় দু'টি ভিডিও।

কয়েক দিন আগেই একটি স্নানের ভিডিও পোস্ট করে ঝড় তুলেছিলেন তিনি। বড় পর্দায় সেভাবে অভিনেত্রীকে দেখা না গেলেও কিভাবে ফ্যানেদের মনে জায়গা করে নিতে হয় তা তিনি জানেন। বলিউডে এখন যে যুদ্ধ চলছে তার থেকে সামান্য হলেও মানুষকে মুক্তি দিয়েছে উর্বশীর এই ভিডিও।

Published by: Piya Banerjee
First published: September 11, 2020, 5:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर