Home /News /entertainment /

Urfi Javed: কাটা প্যান্ট! বুকে কিছুই নেই! পার্টিতে উরফিকে দেখে হাসির রোল! ভাইরাল ভিডিও

Urfi Javed: কাটা প্যান্ট! বুকে কিছুই নেই! পার্টিতে উরফিকে দেখে হাসির রোল! ভাইরাল ভিডিও

Urfi Javed: একি পোশাক পরেছেন উরফি জাভেদ? সমালোচনায় বলিউড

  • Share this:

    #মুম্বই:  উরফি জাভেদ (Urfi Javed)। বলিউডের এই অভিনেত্রী বেশ কয়েকদিন ধরেই তুমুল ভাইরাল হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। ছোট পর্দাতেই অভিনয় করেছেন উরফি। গিয়েছেন বিগবসেও। কিন্তু সে সময় জনপ্রিয়তা পাননি তিনি।বরং জনপ্রিয়তা পেতে উরফি বেছে নিলেন এক অন্য রাস্তা। বলিউডে টিকে থাকতে গেলে, এবং নিয়মিত খবরে থাকতে হলে বুদ্ধির সঙ্গে চেষ্টাটাও দরকার। উরফির এই দু'টোয় আছে।

    করিনা কাপুর খানকে এক ঝলক দেখতে পেলেই পাপারাৎজিরা ছুটে যান বিশেষ মুহূর্ত ক্যামেরা বন্দি করতে। কিন্তু উরফির(Urfi Javed) ক্ষেত্রে সেটা হওয়ার কথা নয়। প্রথম কথা তাঁকে অনেকে চেনেই না। তবে উরফি তাঁর নিজের দক্ষতায় বদলে দিয়েছেন গোটা চিত্র। স্বল্প পোশাকে রাস্তা ঘাটে বেড়িয়ে পড়ে ফটোশ্যুট করতে থাকেন উরফি। ভিডিও বানাতে থাকেন। উরফির পোশাক দেখে ঘুম উড়ে যায় অনেকেরই। যে উরফিকে কেউ চিনত না। এখন এই ভাইরাল ভিডিওর দৌলতে করিনা থেকে সারা সবাই চেনেন তাঁকে।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যাতে আবার ভাইরাল উরফি(Urfi Javed)। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি পার্টিতে যাচ্ছেন নায়িকা। সঙ্গে অনেকেই রয়েছেন। তাঁকে দেখেই পাপারাৎজিরা ছুটে আসেন। উরফি এমন একটি পোশাক পরেছেন যা নিয়ে ফের সমালোচনা শুরু। একটা প্যান্টকে কেটে পরেছেন তিনি। সেই সঙ্গে বুক খোলা জ্যাকেট। এই ভিডিও দেখেই ফের নায়িকার সামালোচনা শুরু। অনেকেই লিখেছেন ঠিক করে পোশাক পরতে জানে না উরফি। তাই এই ধরণের পোশাক পরে ফেলেন। আবার কেউ লিখেছেন একজন ভাল ডিজাইনার কেন রাখেন না তিনি।

     আরও পড়ুন: খসছে শাড়ি ! উন্মুক্ত শরীর ! একের পর এক ছবিতে ভাইরাল শ্বেতা তিওয়ারি!

    যদিও এসবে কান দেওয়ার মেয়ে উরফি(Urfi Javed) নয়। তাই তিনি কিছুতেই পাত্তা দেননি। তবে বলিউডে কী ভাবে টিকে থাকতে হয়। তা খুব ভাল করে জানেন উরফি জাভেদ। তাই প্রায় প্রতিদিন তিনি এমন কিছু একটা করেন। যা ভাইরাল হয় মুহূর্তে। তবে এই মেয়ের ফ্যাশন সেন্স দেখে অনেকেই ভয় পেয়েছেন। অনেকেই বলেছেন, উরফির ফ্যাশন সেন্স একেবারেই ভাল না।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Urfi javed, Viral Video

    পরবর্তী খবর