মাঝ রাস্তায় সবার সামনে প্রেমিককে বুকে জড়িয়ে ধরলেন সুস্মিতা ! হঠাৎ কি হল তাঁর ? ভাইরাল ভিডিও

মাঝ রাস্তায় সবার সামনে প্রেমিককে বুকে জড়িয়ে ধরলেন সুস্মিতা ! হঠাৎ কি হল তাঁর ? ভাইরাল ভিডিও

এই দৃশ্য দেখে সকলের মুখ হা।

এই দৃশ্য দেখে সকলের মুখ হা।

  • Share this:

    #মুম্বই: সুস্মিতা সেন ও রোহমান শলকে। এই দু'জনের প্রেমের গল্প কার না জানা। রোহমানের থেকে বয়সে ১৪ বছরের বড় সুস্মিতা। কিন্তু ভালোবাসা যে বয়স, জাত, ধর্ম কোনও কিছুকেই মানে না। বহুদিন ধরে তাঁরা লিভিং করছেন। একই বাড়িতে থাকেন সুস্মিতা ও রোহমান। সুস্মিতার দুই দত্তক কন্যাও খুব ভালোবাসে রোহমানকে। তবে বিয়ের ব্যাপারে কখনই কিছু জানাননি সুস্মিতা।

    আসলে সুস্মিতা মানুষটাই একদম অন্যরকম। সেই কবে ছোট্ট রেনেকে তিনি দত্তক নিয়েছিলেন। সিঙ্গল মাদারের কনসেপ্টটাই প্রতিষ্ঠা পেয়েছে সুস্মিতার হাত ধরে। তিনি ভালোবাসায় বিশ্বাস করেন। সম্পর্কের নামে নয়। তাই তো খুব সহজেই আপন করতে নিতে পারেন সকলকে। প্রায় পাঁচ বছর পর সুস্মিতা ওয়েব সিরিজের হাত ধরে আবার পর্দায় ফিরেছেন। এবং আবারও নিজের অভিনয়ে তিনি মাতাল করেছেন দর্শককে।

    View this post on Instagram

    Awwww

    A post shared by Viral Bhayani (@viralbhayani) on

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। নিজের ফ্ল্যাট থেকে রোহমানের সঙ্গে বেরোচ্ছেন তিনি। তাঁকে দেখতেই ফোটোগ্রাফাররা ঘিরে ধরেন। ছবি তোলার জন্য অনুরোধ করতেই সুস্মিতা রাজি হয়ে যান। প্রথমে রোহমানের হাত ধরে ছবি তোলেন। তারপর নিজের সোলো ছবি দিতে দিতে হঠাৎ করেই সবার সামনে জড়িয়ে ধরলেন প্রেমিককে। এই দৃশ্য দেখে সকলের মুখ হা। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভিরালভায়ানি। শেয়ার হতেই ভাইরাল হয় ভিডিও। আসলে রোহমানকে জড়িয়ে ধরে ভালোবাসার বার্তাই ছড়িয়ে দিতে চেয়েছেন সুস্মিতা সেন।

    Published by:Piya Banerjee
    First published: