ঠোঁটে ঠোঁট মিশে গেল !এয়ারপোর্টেই স্বামীকে চুমুতে ভরালেন সানি লিওন ! ভাইরাল ভিডিও

ঠোঁটে ঠোঁট মিশে গেল !এয়ারপোর্টেই স্বামীকে চুমুতে ভরালেন সানি লিওন ! ভাইরাল ভিডিও

photo source Instagram

সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে সন্তানদের নিয়ে স্বামীর সঙ্গে এয়ারপোর্টে দেখা করতে গিয়েছেন সানি।

  • Share this:

    #মুম্বই: সানি লিওন (sunny leone) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ভারতের এই মেয়ের সাহস অনেকের থেকেই অনেকটা বেশি। শুধু সাহস নয়, তাঁর মনের জোরকে কুর্নিশ জানাতে হয়। বিদেশ বিখ্যাত পর্নস্টার হিসেবেই নিজের কেরিয়ার শুরু করেন তিনি। ধীরে ধীরে সানি হয়ে উঠেছিলেন পর্ন দুনিয়ার মক্ষীরানি। তাঁর ভিডিওতে হামলে পড়ত দর্শক। একদিন সানি ঠিক করলেন তিনি ত্যাগ করবেন পর্ন দুনিয়া। যেমন ভাবা তেমন কাজ স্বামীকে সঙ্গে নিয়ে ফিরে এলেন ভারতে। শুরু হল নতুন লড়াই। বলিউডে কাজ করতে চাইলেন সানি। প্রথমটায় সমালোচনা হলেও আজ তাঁকে সবাই ভালোবাসতে শুরু করেছে।

    সানি তিনটি সন্তান দত্তক নিয়েছেন। নিশা কৌওর ওয়েবারকে চেনে না এমন কেউ নেই। সানির এই কার্লি হেয়ারের মেয়ের মিষ্টতায় মেতেছে সোশ্যাল মিডিয়া। এছাড়াও দুটি পুত্র সন্তান রয়েছে তাঁর আশের ও নোহা। এই তিন সন্তান এবং কাজ নিয়ে সানির জীবন ভরপুর। পর্ন দুনিয়ার সঙ্গে কোনও সম্পর্ক নেই তাঁর। বলিউডের সলমন থেকে আমির খান সকলেই শুভেচ্ছা জানিয়েছেন সানিকে। সুযোগ এলে সকলেই কাজ করতে চান এই নায়িকার সঙ্গে।

    সানি সব কিছু জিতে নিয়েছেন নিজের দক্ষতা ও মিষ্টি স্বভাবে। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে সন্তানদের নিয়ে স্বামীর সঙ্গে এয়ারপোর্টে দেখা করতে গিয়েছেন সানি। বাবাকে দেখেই বাচ্চারা ছুটে যাচ্ছে কোলে। এর পর এয়ারপোর্টের মাস্ক সরিয়ে একে আপরকে চুমু খেলেন সানি লিওন। এই ভিডিওটি খুব সুন্দর আর ভালোবাসায় ভরা। নেটিজেনরা ভিডিওটি দেখেই প্রশংসায় ভরিয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর