'আখিয়ন মে শাওন চলে' গানে বিয়ে বাড়িতে আড্ডা জমালেন জুবিন গর্গ ! তুমুল ভাইরাল ভিডিও

photo source Facebook

চেয়ারে অগোছালো ভাবে বসে গেয়ে চলেছেন, "মন বাওরা'। তাঁকে সঙ্গত করছেন আরও কিছু তরতাজা গায়ক। এই ভিডিওতে মাটির মানুষ জুবিনকে দেখে প্রশংসায় ভরিয়েছেন সকলে।

  • Share this:

    #অসম: জুবিন গর্গ। গানের জগতে জুবিন সেই নাম যার গলা অনায়াসে ছুটে বেড়াতে পারে সুরের আনাচে কানাচে। অবলীলায় সুর নিয়ে খেলা করে যান তিনি। জুবিন অসমের গায়ক। কিন্তু তাঁর জনপ্রিয়তা গোটা দেশেই। বাংলাতেও জুবিনের বহু গান রয়েছে। তাঁর গলার জাদুতে মাতাল হয় শ্রোতারা বার বার। হিন্দি হোক, বাংলা হোক বা অসমীয়া সঙ্গীত জুবিন সব সময় সকলের মন জয় করে নিয়েছেন। তবে এই গায়ক কিন্তু একটু খাম খেয়ালিও। অসমের মাটি থেকেই উঠে এসেছেন পাপন। জুবিনের বেশ কিছুটা পরেই নাম হয় পাপনের। কিন্তু পাপন যতটা সংযত রেখেছেন নিজেকে, জুবিন ততটাই মেলে ধরেছেন।

    একই অনুষ্ঠানে তাঁদের গাইতেও দেখা গিয়েছে। বর্তমানে ছবি পরিচালনার কাজেও হাত লাগিয়েছেন জুবিন। অসমে তাঁর পরিচালিত বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। জনপ্রিয়তাও পেয়েছে। তবে সব কিছুই করেন তিনি খেয়ালে। শিল্পীরা এমনই হয়। তাঁরা কোনও নিয়মের গণ্ডিতে নিজেদের আটকে রাখতে চান না। তবে মাঝে মধ্যে অনুষ্ঠানে গান না করে মারপিট করে ফিরে আসতেও দেখা গিয়েছে তাঁকে। মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে অসহায় মানুষকে সাহায্য করতেও দেখা গিয়েছে তাঁকে। খোলা মনের জুবিনের ভক্ত সংখ্যাও বেড়ে চলেছে দিনদিন।

    সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কোনও এক বিয়ে বাড়িতে গিয়েছেন জুবিন। বিয়ে শেষ হয়ে গিয়েছে। একদল তরুণ প্রজন্মকে নিয়ে বিয়ের প্যান্ডালেই আড্ডা জমিয়েছেন তিনি। চেয়ারে অগোছালো ভাবে বসে গেয়ে চলেছেন, "মন বাওরা'। তাঁকে সঙ্গত করছেন আরও কিছু তরতাজা গায়ক। এই ভিডিওতে মাটির মানুষ জুবিনকে দেখে প্রশংসায় ভরিয়েছেন সকলে। এক অঙ্গে জুবিনের এত রূপ দেখে সকলেই বেশ খুশি। আবার এই ভিডিওতেই জুবিন ছাড়াও বাকি দুই গায়ক অসাধারণ গান করেছেন। সবটাই মজা করে হচ্ছে। কিন্তু অসাধারণ সুরের খেলা চলছে। যা দেখে বহু মানুষ শেয়ার করেছেন। ইতিমধ্যে এই ভিডিও ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: