Home /News /entertainment /
Shreya Ghoshal| viral video: 'ভালোবাসলে সব কষ্ট দিয়ে দাও'! খালি গলায় গেয়ে উঠলেন শ্রেয়া ঘোষাল

Shreya Ghoshal| viral video: 'ভালোবাসলে সব কষ্ট দিয়ে দাও'! খালি গলায় গেয়ে উঠলেন শ্রেয়া ঘোষাল

photo source Instagram

photo source Instagram

Shreya Ghoshal| viral video:ফের খালি গলায় লতার গান গাইলেন শ্রেয়া (Shreya Ghoshal)।

  • Share this:

    #মুম্বই: শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। বলিউড শুধু নয় টলিউডেরও জনপ্রিয় গায়িকা তিনি। শ্রেয়ার গান শোনেননি এমন মানুষ মেলা দুষ্কর। 'দেবদাস' ছবিতে গান গেয়ে প্রথম বলিউডে পা রেখেছিলেন শ্রেয়া। প্রথম ব্রেক সঞ্জয়লীলা বনশালির ছবিতে। মাধুরী, ঐশ্বর্যর মতো অভিনেত্রীদের জন্য গান। প্রথম গান থেকেই শ্রেয়া  (Shreya Ghoshal)জনপ্রিয়।

    শ্রেয়াকে (Shreya Ghoshal) এরও অনেক আগে মাত্র ১১ বছর বয়সে রিয়ালিটি শোতে অংশ নিতে দেখা গিয়েছিল। সোনু নিগম থেকে উদিত নারায়ণ অবাক হয়েছিলেন ছোট্ট মেয়ের গায়কিতে। লতা মঙ্গেশকরের মতো গায়িকাও শ্রেয়ার প্রসংশায় পঞ্চমুখ হয়েছেন।

    একটা সময় শ্রেয়া একাই সব ছবিতে কণ্ঠ দিতেন। এখন কাজ কিছুটা কমলেও, শ্রেয়াকে ছাড়া গানের কথা ভাবা যায় না। বাংলা ছবিতেও একের পর গান গেয়েছেন শ্রেয়া (Shreya Ghoshal)। কিছু মাস আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। আদরের ছেলেকে নিয়ে মেতে আছেন গায়িকা। তার মাঝেও চলছে গানের কাজ। বের করেছেন মিউজিক ভিডিও।

    এছাড়াও শ্রেয়া (Shreya Ghoshal) সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা কিছু তিনি পোস্ট করেন। কখনও খালি গলায় গান গেয়েও শেয়ার করেন তিনি। বিশেষ করে ইনস্টাগ্রামে।

    সম্প্রতি ফের খালি গলায় লতার গান গাইলেন শ্রেয়া (Shreya Ghoshal)। এই গানের ভিডিও তিনি ইসন্টাগ্রামে শেয়ার করেছেন। তিনি গাইলেন, "আগার মুঝে মহব্বত হ্যায়, মুঝে সব আপনে গম দে দো।" এই গানটি ৬০ এর দশকের। লতার গাওয়া। মদন মোহনজি এবং রাজা মেহদি আলি খানের তৈরি এই গান সকলের মন ছুঁয়ে যায় সকলের। এই তথ্য শ্রেয়া দিয়েছেন সোশ্যাল মিডিয়াতেই। তিনি এও লিখেছেন, "এমনি এমনি গাইতে ইচ্ছে হল।" এই ভিডিও দেখা মাত্র ভাইরাল হয়েছে।

    বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং শেয়ার করেছেন। খালি গলায় শ্রেয়া  (Shreya Ghoshal)কিছু গাইলেই তা খুব সকলের মন জয় করে নেয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন গায়িকাকে। সামনেই পুজো, এখন গায়িকাও মেতে উঠবেন পুজোর আনন্দে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Instagram, Shreya Ghoshal, Viral Video

    পরবর্তী খবর