Neha Kakkar: সুইমিংপুলে ডুবে যেতে পারেন নেহা ! ভয়ে স্বামীর কোল থেকেই নামলেন না ! ভাইরাল ভিডিও

neha kakkar

পরিবারের সঙ্গে স্বামীকে নিয়ে সুইমিংপুলে নেমেই শুরু করলেন রঙ-কেলি। যদিও রঙ নয়, জল দিয়েই শুরু হল খেলা।

  • Share this:

    #মুম্বই: নেহা কক্কর ( Neha Kakkar) বলিউডের জনপ্রিয় গায়িকা। বলতে গেলে বর্তমান সময়ে বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন নেহা। সব জায়গায় শুধু তাঁর গানের চর্চা। হালফিলের বেশিরভাগ সিনেমাতেই তাঁকে গান গাইতে দেখা যায়। কয়েক মাস আগেই পঞ্জাবের গায়ক রোহন প্রীত সিংকে (Rohan preet singh) বিয়ে করেছেন তিনি। রোহন বয়সে নেহার থেকে বেশ কিছুটা ছোট। তবে এই দুয়ের জুটি খুব মানানসই।

    নেহা সব সময় নিজের জীবন নিয়ে মজা করতে ভালোবাসেন। মজার আড়ালে তিনি রিলিজ করেন গানের অ্যালবাম। এমনকি বিয়ের মিথ্যে নাটক করতেও পিঁছপা হন না। মিথ্যে বিয়ের নাটক করে আদিত্য নারায়ণের সঙ্গে গানের অ্যালবাম রিলিজ করে নজির গড়েছিলেন তিনি। আর সেই কারণেই নেহা যখন সত্যিকারের বিয়ে করতে চলেছিলেন, তখন কেউ বিশ্বাস করতে পারছিলেন না। সবাই ভেবেছিলেন এটাও নকল। এই নেহাকেই দেখা গিয়েছে বিয়ের পর প্রেগন্যান্সির নাটক করেও অ্যালবাম বার করতে। তবে এসব সবটাই তিনি মজার আড়ালে করেন।

    নেহার মিষ্টি স্বভাব সকলের মন জয় করে নেয়। কিন্তু এই গায়িকার একটা সমস্যা আছে। তাঁর হাইট বা উচ্চতা বেশ কম। আর সে জন্য অনেক বার ট্রোলড হতে হয়েছে গায়িকাকে। বলিউডেও অনেকে গান ছেড়ে তাঁর উচ্চতা নিয়ে কথা শুনিয়েছেন। তবে এটা এতটাই সামান্য বিষয়, যে নেহা একেবারেই পাত্তা দেননি। বরং চুটিয়ে উপভোগ করছেন নিজের জীবন।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেহা একটি মজার ভিডিও শেয়ার করেছেন। হোলির (Holi 2021) আর দেরি নেই। হোলির প্রস্তুতি নিতে শুরু করেছেন গায়িকা। পরিবারের সঙ্গে স্বামীকে নিয়ে সুইমিংপুলে নেমেই শুরু করলেন রঙ-কেলি। যদিও রঙ নয়, জল দিয়েই শুরু হল খেলা। বাড়ির বাচ্চা ও বড়রা সকলেই নেমেছেন পুলে। সেখানে দেখা গেল নেহাকে পুলের মধ্যে কোলে করে নিয়ে নাচছেন রোহন। ঠিক যেন নিজের বাচ্চার মতো। পাছে নেহা জলে ডুবে যান। এক মুহূর্তের জন্যও কোল থেকে নামাচ্ছেন রোহন। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল (Viral Video) হয়। এবং ফের একবার নিজের উচ্চতার জন্য ট্রোলড হন নেহা। অনেকেই তাঁর এই ভিডিও দেখে বলেছেন, জলে ডুবে যাবে নাকি? সুইমিংপুলেও কি নেহা ডুবে যেতে পারেন? যদিও এসব কমেন্টের কোনও উত্তর দেননি গায়িকা। তিনি মজেছেন স্বামীর আদরে জলকেলিতে। ভিডিওটি বহু মানুষ পছন্দ করেছেন।

    Published by:Piya Banerjee
    First published: