Kareena Kapoor Khan: লজ্জায় বেবো ! বাচ্চা সামলাতে গিয়ে প্যান্ট পরতে ভুললেন করিনা !

Kareena Kapoor Khan: লজ্জায় বেবো ! বাচ্চা সামলাতে গিয়ে প্যান্ট পরতে ভুললেন করিনা !

Kareena kapoor Khan

Viral Video: মিটিংয়ে করিনা যে পোশাকটি পরেছিলেন, তা নিয়েই শুরু হয়েছে চর্চা।

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান (Kareena kapoor khan) বলিউডের সব থেকে জনপ্রিয় নায়িকা। তিনি নবাব বাড়ির বউ মা। করিনার শরীর থেকে স্টাইল সব কিছুই সব সময় পারফেক্ট থাকে। সদ্যই দ্বিতীয় পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। তাঁর ও সইফের ছেলে তৈমুর তো কিছু না করেই শুধু মাত্র নিজের মিষ্টতায় জয় করেছে মানুষের মন। তৈমুরকে দেখলেই ছুটে আসেন পাপারাৎজিরা। তবে তাতে ছোট্ট তৈমুর বেশ বিরক্তই হয়। জন্মের পর থেকেই সেলেব হয়ে গেলে, স্বাভাবিক ছন্দে বড় হওয়া যায় না। ছোট থেকেই মানসিক চাপ তৈরি হয়। তবে তৈমুরকে দেখে শিক্ষ নিয়েছেন সইফ ও করিনা। তাঁরা দ্বিতীয় সন্তানকে মিডিয়া থেকে দূরে রেখেছেন। ছবিও পোস্ট করেননি। নামও জানাননি। তবে সন্তান জন্মের পর মাত্র মাস দু'য়েক বিশ্রাম নিয়েই কাজে বেরিয়ে পড়েছেন মা করিনা।

    সন্তান জন্মের আগের দিন পর্যন্ত করিনাকে দেখা গিয়েছিল, সব কাজ করতে। ফটোশ্যুট থেকে শুরু করে বাড়ির কাজ সব তিনি নিজে করতেন। সুস্থ থাকতেই তিনি এসব করতেন। আর সেই জন্যই সন্তান জন্মের পরেও একেবারে ঝরঝরে আছেন বেবো। শরীরে জমেনি একটুও মেদ।

    ঝরঝরে ফিগার নিয়ে কাজে বেরিয়ে পড়েন তিনি। সেরে ফেলেন নিজের পরবর্তী কাজের জরুরি মিটিং। আর এই মিটিংয়ে করিনা যে পোশাকটি পরেছিলেন, তা নিয়েই শুরু হয়েছে চর্চা। করিনাকে একটা সিল্কের পিঙ্ক চেক শার্ট পরে অফিসে ঢুকতে দেখা যায়। চুল পনিটেল করা। তলায় প্যান্ট পরেননি। অর্ন্তবাস স্পষ্ট দেখা যাচ্ছে। পোশাক দেখে মনে হচ্ছে পিন দিয়ে লাগিয়ে কোনও রকমে বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন তিনি। একেবারে অগোছালো পোশাক। যদিও এটাকেই ফ্যাশন বলেছেন করিনা। তবে ফ্যানেরা মানতে নারাজ। অনেকেই এই ভিডিও দেখে প্রশ্ন করেছেন, " এ কিরকম পোশাক?" করিনা কি প্যান্ট পরতে ভুলে গেছেন? এ প্রশ্নও করেছেন অনেকেই। ভিডিও শেয়ার করে লেখা হয়েছে, গোটা জামাই পিন লাগিয়ে, প্যান্ট ছাড়াই বেরিয়েছেন করিনা। ট্যুইটার থেকে ইনস্টাগ্রাম সব জায়গাতেই তুমুল ট্রোলড করিনা কাপুর খান।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর