Jaya Ahsan: জয়ার সেলফি বিভ্রাট ! নায়িকাকে নাজেহাল করল এক ভক্ত ! ভাইরাল ভিডিও

Jaya Ahsan: জয়ার সেলফি বিভ্রাট ! নায়িকাকে নাজেহাল করল এক ভক্ত ! ভাইরাল ভিডিও

Jaya Ahsan

Jaya Ahsan: সম্প্রতি জয়ার শেয়ার করা একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #কলকাতা: জয়া আহসান (Jaya Ahsan)। কোকোকোলার বিজ্ঞাপনে প্রথম দেখা মিলেছিল জয়ার। তারপরেই সকলের মন জয় করে নিয়েছিলেন জয়া। মডেলিং দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন জয়া। নব্বইয়ের দশকের শেষদিকে টেলি সিরিয়ালে আসেন তিনি।তারপর সাফল্যের সিড়ি বেয়ে ক্রমশ উপরের দিকে উঠতে থাকেন। সিনেমাতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান জয়া। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী তিনি । বাংলাদেশের 'গেরিলা' ছবির জন্য জাতীব পুরস্কার পান তিনি। এর পর থেমে থাকেনি জয়ার কেরিয়ার।

    View this post on Instagram

    A post shared by Priyam Ghose (@priyamghose)

    বাংলাদেশের গন্ডি পেরিয়ে ভারতের বাংলা ছবিতেও জয়ার জয়জয়াকার। কৌশিক গঙ্গোপাধ্যায় থেকে সৃজিত মুখোপাধ্যায়, সকলের পরিচালনাতেই কাজ করেছেন তিনি। আবির থেকে প্রসেনজিত সকলের সঙ্গে দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি বিশ্বে করোনা আসার পর থেকে বাংলাদেশে নিজের বাড়িতেই আছেন অভিনেত্রী। কলকাতাতেও তাঁকে মাঝখানে দেখা গিয়েছে। মা, দিদি ও পরিবার নিয়ে সেখানে তাঁর আনন্দের সংসার। জয়া (Jaya Ahsan)সোশ্যাল মিডিয়াতেও বেশ আ্যাক্টিভ। নানা ছবি, ফটোশ্যুটের ছবি, মজার ভিডিও তাঁকে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করতে দেখা যায়। এমনকি দেশ ও বিশ্বের নানা বিষয় নিয়েও মুখ খুলতে ভয় পান না এই নায়িকা।

    সম্প্রতি জয়ার শেয়ার করা একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে একটি অনুষ্ঠানে সেলফি তোলার চেষ্টা করছেন জয়া। কিন্তু কিছুতেই পারছেন না। যখনই সেলফি তুলবেন বলে হাসি মুখে ক্যামেরায় তাকাচ্ছেন পাশ থেকে ওমনি তাঁর এক ভক্ত মুখ বাড়িয়ে দিচ্ছে। জয়া তাঁকে বার বার বারণ করছেন। তবুও যুবক নাছোড় বান্দা। সে সেলফিতে মুখ দেখাবেই। শেষ পর্যন্ত সেলফি না তুলেই যেতে হয় জয়াকে। এই ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, "কি করি আমি এর সঙ্গে?" আসলে এই ভিডিওটি মজা করেই বানিয়েছেন তিনি। যে যুবক বার বার পিছন থেকে মুখ বাড়াচ্ছে এটি তাঁরই বুদ্ধি। সে একজন ব্লগার। মজার ভিডিও বানানোই কাজ। জয়ার(Jaya Ahsan) সঙ্গে এই মজার ভিডিওটি বানিয়ে সোশ্যাল মিডিয়াতে ছাড়তেই তুমুল ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: