Home /News /entertainment /
কে নিল রানিমার নীলা? শ্যুটিং ফ্লোরে তোতলাতে শুরু করলেন দিতিপ্রিয়া ! ভাইরাল ভিডিও

কে নিল রানিমার নীলা? শ্যুটিং ফ্লোরে তোতলাতে শুরু করলেন দিতিপ্রিয়া ! ভাইরাল ভিডিও

দিতিপ্রিয়া নিজেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই নানান মজার ভিডিও, ছবি পোস্ট করেন তিনি।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: দিতিপ্রিয়া রায়কে কে না চেনেন ! রানি রাসমণির চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া পৌঁছে গিয়েছেন সবার মনের ঘরে। ছোট্ট মেয়ে দিতিপ্রিয়া। সবে স্কুলের গণ্ডি পেরিয়েছেন। কিন্তু সেই এই ধারাবাহিকে বয়সে সবার বড়। আদতে এই মেয়ে বয়সে কিন্তু ছোট্টটি। তবে অভিনয় দেখে সে কথা বোঝার উপায় নেই কারও। কখনও জামাই মথুরের হয়ে লড়ছেন, তো আবার কখনও নাতিকে বাঁচিয়ে আনছেন বাঘের মুখ থেকে। এ এন রানিমা কিনা সামান্য কথা বলতে গিয়ে জব্দ হয়ে গেলেন !

বুঝতে পারছেন না তো কি বলা হচ্ছে ! রানি রাসমণির সেটে মিষ্টি দিতিপ্রিয়ার সঙ্গে মাঝে মধ্যেই অনককে মজা করতে দেখা যায়। বিশেষ করে তাঁর জামাই মথুর বা গৌরবের সঙ্গে একে বারে দাদা বোনের সম্পর্ক রানিমার। তাই ছোট বোনকে শ্যুটিংয়ের মাঝে নানা রকম মজাতে মাতিয়ে রাখেন তাঁরা। দিতিপ্রিয়া নিজেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই নানান মজার ভিডিও, ছবি পোস্ট করেন তিনি। বেড়াতে যাওয়ার ছবিও পোস্ট করতে দেখা যায় তাঁকে।

সম্প্রতি এই সেট থেকেই একটি মজার ভিডিও শেয়ার করেছেন তিনি। তাঁকে সেটেই কেউ একজন বলছেন, 'লীনা নিল নীলা' এই বাক্যটি বার বার বলতে। মজার খেলা। রানিমাও ছাড়বার পাত্রী নন। শুরু করলেন বলা 'লীনা নিল নীলা'। কিন্তু তিনি বাক্যটি বার বার বলা তো দূর। একবারও ঠিক করে বলতে পারলেন না। মাটিতে হাসতে গড়াগড়ি গেলেন রানিমা দিতিপ্রিয়া। এই মজার ভিডিও দেখা মাত্রই সকলে প্রশংসা করেছেন দিতিপ্রিয়ার। ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও।

Published by:Piya Banerjee
First published:

Tags: Ditipriya Roy, Tollywood, Viral Video