সাদা শাড়ি, খোলা চুল, শরীরে আবেদন ! ঝড়ের গতিতে ভাইরাল দেবাদৃতা ওরফে জয়ী

photo source Instagram

কয়েকদিনের মধ্যেই আসবে তাঁর নতুন ধারাবাহিক। এবার একেবারে কৃষ্ণ-প্রেমিকার রূপে পর্দায় দেখা দেবেন তিনি।

  • Share this:

    #কলকাতা:  জয়ী বা আলোকে নিশ্চয়ই ভুলে যাননি? টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিকের পরিচিত মুখ দেবাদৃতা। জয়ী এবং আলোছায়া- এই দুই ধারাবহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেন দেবাদৃতা। মিষ্টি, সুন্দরী, ছটফটে একটি মেয়ে তিনি। সেই সঙ্গে দক্ষ অভিনেত্রী তো বটেই। দেবাদৃতার অভিনয়ের শুরু থিয়েটারের হাত ধরে। ৮ বছর বয়স থেকেই নাট্যগোষ্ঠী 'হ য ব র ল'তে অভিনয় করেন দেবাদৃতা।

    সেখান থেকে সোজা টেলিভিশনের জয়ী। সে আবার ফুটবল খেলার স্বপ্ন দেখে। ফুটবল জয়ীর জীবনের সব কিছু ছিল ধারাবাহিকে। আর বাস্তব জীবনেও কিন্তু ফুটবলের সঙ্গে যোগ রয়েছে দেবাদৃতা। কাঋন তাঁর দাদুর নাম বিদেশ বসু। মোহন বাগান টিম আর বিদেশ বসুর নাম শোনেননি এমন লোক কোথায় ! ফুটবলের সঙ্গে যোগ থাকায়, দেবাদৃতা যেন আরও বেশি করে সত্যি করে তুলেছিলেন পর্দার জয়ী চরিত্রটিকে। এর পর তাঁকে দেখা গেল 'আলো ছায়া' ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করতে। কয়েকদিনের মধ্যেই আসবে তাঁর নতুন ধারাবাহিক। এবার একেবারে কৃষ্ণ-প্রেমিকার রূপে পর্দায় দেখা দেবেন তিনি।

    তার আগেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল দেবাদৃতার একটি ভিডিও । সেখানে সাদা শাড়ি, লাল ব্লাউজ, কপালে লাল টিপ, ঠোঁটে লিপস্টিক। বাড়ির ছাদে খোলা চুলে দাঁড়িয়ে, "হা বোল দো' গানে লিপ দিচ্ছেন দেবাদৃতা। তাঁর থেকে চোখ সরানো যাচ্ছে না। এতটাই মোহময়ী লাগছে দেবাদৃতাকে। এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা ভিডিও বা ছবি শেয়ার করেন তিনি। যা মুহূর্তে ভাইরাল হয়। এই ভিডিওটিও তুমুল ভাইরাল। এই নায়িকা মডেলিংও করেন। নিজের অভিনয় দিয়ে মানুষের মন তো আগেই জিতেছেন দেবাদৃতা। সোশ্যাল মিডিয়াতেও তিনি পেয়েছেন শুধুই ভালোবাসা। সামনেই রয়েছে বড় প্রোজেক্টের কাজ। নতুন রূপে দেখা যাবে নায়িকার অভিনয়। তার আগে  ইনস্টাগ্রামের সব কটি ছবি থেকে ভিডিও নজর কেড়েছে মানুষের।

    Published by:Piya Banerjee
    First published: