viralvideo: চূড়ান্ত সঙ্গম ! সিনেমায় কিভাবে তৈরি হয় এই দৃশ্য ? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

viralvideo: চূড়ান্ত সঙ্গম ! সিনেমায় কিভাবে তৈরি হয় এই দৃশ্য ? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source Instagram

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখানো হচ্ছে কিভাবে যৌন দৃশ্যের শ্যুটিং করা হয়।

  • Share this:

    #মুম্বই: বড়দের ছবি। এই কথাটার মধ্যেই একটা সুপ্ত বিষয় চাপা থাকে। অনেকের মাথার মধ্যেই খেলে যায় কি জানি কি আছে ! আবার অ্যাডাল্ট মুভি বা 'A' দেওয়া ছবি দেখতে সব সময় মনের মধ্যে আলাদা একটা উত্তেজনা কাজ করে। তবে ভারতে অবশ্য সামান্য চুমুতেও সেন্সর বসানো হয়। সব ছবি সবার দেখার নয়। ১৮ বছর বয়স না হলে এ ছবি দেখার অধিকার নেই। যদিও আজকাল নেট দুনিয়ার দৌলতে ১৮র অনেকেই আগেই অবগত হয়ে যায় সকলে। আমাদের দেশে পর্নগ্রাফি দেখাও বারণ। এমনকি পর্নগ্রাফি সাইট গুলোতেও নিষেধ রয়েছে। অনেক সাইট সরিয়ে নেওয়া হয়েছে। কিন্তু ওই যে বলে না আইন থাকলে তার ফাঁকও থাকবে। এ ক্ষেত্রেও বিষয়টা অনেকটা তেমন।

    View this post on Instagram

    A post shared by ADULTGRAM 6M (@_adultgram_)

    আবার অনেকে অ্যাডাল্ট ছবি দেখার পর নানা প্রশ্ন মনের মধ্যে তৈরি করেন ! এই যেমন সত্যিই কি সঙ্গম দৃশ্যে নায়ক-নায়িকা সত্যিকারের যৌনতায় আবদ্ধ হয়েছিলেন। নাকি সবটা ফেক। চুমুটা কি রিয়েল ছিল? এমন অনেক প্রশ্ন তৈরি হয় বইকি ! কিন্তু জানেন কি শুধু অ্যাডাল্ট ছবি নয় এমনকি পর্নগ্রাফিতেও সব সময় যৌনতায় আবদ্ধ হন না নায়ক নায়িকা। একটা শট দেওয়ার পর বাকিটা পুরোটাই হয় নকল। এমনকি কেউ কাউকে ছুঁয়ে পর্যন্ত দেখেন না। নিজেরা নিজেদের মতো করে যৌন দৃশ্যে আলাদা আলাদা অভিনয় করেন। ক্যামারের কৌশলে জোড়া হয় দৃশ্য। যা দেখলে আপনি ভাবতেও পারবেন না এটা বাস্তবে হয়নি।

    সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখানো হচ্ছে কিভাবে যৌন দৃশ্যের শ্যুটিং করা হয়। এটি একটি বিদেশের ছবি। পর্নগ্রাফিও হতে পারে ! সে বিষয়ে জানা যায়নি। কিন্তু ভিডিওতে দেখা যাচ্ছে নায়িকা বিছানার এক কোনে বসে আছেন। আর যৌন দৃশ্যে একাই অভিনয় করে যাচ্ছেন নায়ক। দেখে মনে হবে তুমুল সঙ্গম দৃশ্য। আদতে সবটাই ক্যামেরার কৌশল। এই ভিডিও দেখে তাজ্জব গোটা দুনিয়া। ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর