Viral video: শরীরে শুধু সাদা ভিজে শাড়ি ! বাঙালি নায়িকা মনে করালেন মন্দাকিনিকে !

katha nandi

কথা তথাকথিত টলি নায়িকাদের থেকে অনেকটাই আলাদা। তাঁর মুখে ব্যক্তিত্বের ছাপ বোঝায় তিনি অনেক দূর এগোবেন।

  • Share this:

    #কলকাতা:  'রাম তেরি গঙ্গা ময়লি' ছবির কথা নিশ্চয় মনে আছে? মন্দাকিনি ছিলেন এই ছবির প্রধান আকর্ষণ। মন্দাকিনির খোলা শরীরে ফিনফিনে ভিজে সাদা শাড়ি যেন সব সময় স্বপ্নে আসে। ওই এক ছবিতে মন্দাকিনিকে দেখে মুগ্ধ হয়েছিলেন অনেকেই। শোনা যায় এই ছবিতে অভিনেত্রীকে দেখেই প্রেমে পড়েছিলেন দাউদ। ৯০-এর দশকে পর্দায় ঝড় তুলেছিলেন তিনি। অসম্ভব শরীরী মায়ায় মুগ্ধ হয়েছিল দর্শক।

    আজকাল কিন্তু বিষয়টা একদম অন্য রকম। বলি থেকে টলির নায়িকারা অনেক বেশি সাহসী। সব সময় সাহসী পোশাকে তাঁদের দেখা যায়। আমাদের টলিউড ইন্ডাস্ট্রির নায়িকারাও কম যান না। উঠতি নায়িকা হোক বা পুরনো সকলেই স্টাইলে অন্যতম হয়ে ওঠেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন অভিনেত্রী কথা নন্দী। কথা সম্প্রতি বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করছেন। মডেলিং ও অভিনয়কে এক সঙ্গে করছেন তিনি। এই মেয়ের অভিনয় প্রশংসাও পেতে শুরু করেছে। কথা তথাকথিত টলি নায়িকাদের থেকে অনেকটাই আলাদা। তাঁর মুখে ব্যক্তিত্বের ছাপ বোঝায় তিনি অনেক দূর এগোবেন।

    সম্প্রতি কথা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। সাদা শাড়ি পরে আছেন তিনি। শরীরে ব্লাউজ নেই। নেই অর্ন্তবাস। খোলা চুলে পাথরের ওপর থেকে হেঁটে আসছেন তিনি। একটি ফটোশ্যুটের ভিডিও। অসাধারণ সুন্দরী লাগছে তাঁকে। এই ভিডিওটি দেখেই সকলে বলতে শুরু করেছেন, এ যেন একেবারে রাম তেরি গঙ্গা ময়লির মন্দাকিনি। ভিডিওটি তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি কথা তাঁর ফেসবুক অ্যাকাউন্টে একটি ভয়াবহ বিষয় শেয়ার করেছেন। কথা একটি শ্যুটে গিয়েছিলেন। কিন্তু সেই শ্যুটের থেকে ফেরার সময় মাঝ রাস্তায় তাঁকে একা ছেড়ে দেওয়া হয়। এর পর এই কথা প্রোডিউসারকে জানালে, হুমকি শুনতে হয় অভিনেত্রীকে। এমনকি ওই প্রযোজক দোষ করার পরও কথাকে বলেন, টলিউডে কিভাবে কাজ পায় দেখে নেবে। তবে এসব হুমকিতে ভয় পাওয়ার মেয়ে কথা নন। তিনি গোটা ঘটনা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। অন্যায়ের প্রতিবাদ করেছেন। কুর্নিশ জানাতে হয় অভিনেত্রীর সাহসকে।

    Published by:Piya Banerjee
    First published: